২২ অক্টোবর ২০২৪, মঙ্গলবার, ১১:৩৫:০৯ অপরাহ্ন


পুঠিয়ায় দুই পক্ষের সংঘর্ষে যুবক নিহত, থানায় মামলা!
মেহেদী দাম (পুঠিয়া প্রতিনিধি):
  • আপডেট করা হয়েছে : ২২-১০-২০২৪
পুঠিয়ায় দুই পক্ষের সংঘর্ষে যুবক নিহত, থানায় মামলা! পুঠিয়ায় দুই পক্ষের সংঘর্ষে যুবক নিহত, থানায় মামলা!


রাজশাহীর পুঠিয়ায় জমি দখলকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে ১ জন নিহত হয়েছেন। ওই সংঘর্ষের ঘটনায় আরও অনেকেই চিকিৎসাধীন আছেন।

গত (১৫ অক্টোবর) উপজেলার ভালুকগাছি ইউনিয়নের হোজারপাড়া এলাকায় জমির দখল নেওয়াকে কেন্দ্র করে দুইপক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটে। সেই সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ১৫ জন গুরুতর আহত হন।

সে সময় আহতদের চিকিৎসার জন্য প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে কর্তব্যরত চিকিৎসক আহত অধিকাংশ ব্যক্তিদের মাথায় গুরুতর আঘাতের বিষয়টি নিশ্চিত হয়ে উন্নত চিকিৎসার জন্য তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পরামর্শ দেন। আহতদের মধ্যে জীবন আলীর ছেলে শুভ আশঙ্কাজনক অবস্থায় রামেক হাসপাতালে চিকিৎসাধীন ছিলেনন। গতকাল রাতে শুভ মৃত্যুবরণ করেন। ঐ ঘটনার প্রেক্ষিতে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

এ ব্যাপারে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) কবির হোসেন বলেন, হোজারপাড়া গ্রামের জীবন আলীর ছেলে শুভ (১৫) রামেক হাসপাতালের আইসিউতে চিকিৎসাধীন অবস্থায় সোমবার দিবাগত রাতে মৃত্যুবরণ করেছেন। মরদেহ ময়না তদন্তের জন্য রামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মৃত শুভ’র বাবা জীবন আলী বাদি হয়ে ৭ জনকে আসামী করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।