০৬ মে ২০২৪, সোমবার, ০৬:০২:৪৯ অপরাহ্ন


সীমান্ত পার করে গণধর্ষণের শিকার বাংলাদেশি নাবালিকা, গ্রেফতার ৪
সুমাইয়া তাবাস্সুম:
  • আপডেট করা হয়েছে : ১৯-০৮-২০২৩
সীমান্ত পার করে গণধর্ষণের শিকার বাংলাদেশি নাবালিকা, গ্রেফতার ৪ সীমান্ত পার করে গণধর্ষণের শিকার বাংলাদেশি নাবালিকা, গ্রেফতার ৪


চোরেই পথে ভারতে ঢুকে ধর্ষণের শিকার হয়েছে বাংলাদেশি নাবালিকা। উত্তর ২৪ পরগনার বাগদা থানা এলাকায় এই ঘটনায় এই ঘটনায় দালালসহ ৪জনকে গ্রেফতার করেছে পুলিশ। নাবালিকাকে বাংলাদেশে ফেরত পাঠানোর প্রক্রিয়া শুরু করেছে তারা।

পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার গভীর রাতে বাগদার রণঘাট সীমান্ত দিয়ে দালালের মাধ্যমে বাংলাদেশ থেকে ভারতে প্রবেশ করে ৩ নাবালিকা। কলকাতায় কাজের সন্ধানে দেশ ছেড়েছিল তারা। অভিযোগ, সীমান্ত পার করানোর পর দালাল প্রমথ মণ্ডল ওরফে পরী তাঁদের বাগদার মনটোপলা গ্রামে একটি মুরগির পোল্ট্রিতে নিয়ে যায়। শুক্রবার সেখানেই ছিলেন তিন নাবালিকা। রাতে মত্ত অবস্থায় পোল্ট্রিতে হাজির হয় প্রমথ। সেখান এক নাবালিকাকে ধর্ষণ করে সে। এর পর ফোন করে আরও ৩ বন্ধুকে ডাকে। এর পর ৩ যুবক এসে দফায় দফায় নাবালিকাকে ধর্ষণ করে। ততক্ষণে পোল্ট্রি ছেড়ে পালান বাকি ২ নাবালিকা। নির্যাতিতার আর্তনাদ শুনে পোল্ট্রি ফার্মে হাজির হন গ্রামবাসীরা। অভিযুক্তদের হাতেনাতে ধরে ফেলেন তাঁরা। খবর দেওয়া হয় পুলিশে। পুলিশকর্মীরা এসে প্রমথ ছাড়াও সনোজ বৈরাগী, হিরো দাস ও প্রদীপ বিশ্বাস নামে ৩ জনকে গ্রেফতার করে।

নাবালিকাকে উদ্ধার করে শারীরিক পরীক্ষার জন্য বনগাঁ জীবনরতন ধর মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। তাঁকে দেশে ফেরত পাঠানোর প্রক্রিয়া শুরু করেছেন তদন্তকারীরা। খোঁজ চলছে নিখোঁজ ২ নাবালিকারও।