০৬ মে ২০২৪, সোমবার, ১০:৩৭:২২ অপরাহ্ন


মোবাইল দেওয়ার প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণ !
সুমাইয়া তাবাস্সুম:
  • আপডেট করা হয়েছে : ১৫-০৮-২০২৩
মোবাইল দেওয়ার প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণ ! মোবাইল দেওয়ার প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণ !


মোবাইল ফোনের প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষণ করেছে রাজস্থানের সরকারি কর্মীর বিরুদ্ধে। ১০ অগস্ট রাজস্থানের কারাউলি জেলায় এ ঘটনা ঘটে।

কিশোরীর পরিবারের অভিযোগ, সরকারি প্রকল্পের মাধ্যমে বিনামূল্যে মোবাইল ফোন দেওয়ার টোপ দেখিয়ে ধর্ষণ করা হয়েছে ওই নাবালিকাকে। গত সপ্তাহের বৃহস্পতিবার সুনীল কুমার নামে এক ব্যক্তির বিরুদ্ধে এমন অভিযোগ উঠে। রাজস্থানের পাবলিক হেলথ বিভাগে কর্মরত ছিলেন ওই ব্যক্তি।

গত ১০ অগস্ট বাড়িতে ছিলেন না ১৭ বছর বয়সি কিশোরীর বাবা। এদিন বেলা ১১টার দিকে কিশোরীর বাড়িতে আসে সুশীল। সরকারি প্রকল্পে কিশোরীর নাম উঠেছে, সে বিনামূল্যে একটি স্মার্টফোন পাবে, এই লোভ দেখিয়ে কিশোরীকে নিয়ে গিয়ে একটি বাড়ির ভেতর ধর্ষণ করে।

ঘটনার দিন নির্যাতিতা বাড়িতে একা ছিলেন। বাবা কাজের সূত্রে জয়পুরে থাকেন। মেয়েটির মা বাইরে গিয়েছিলেন। ফলে ১৭ বছরের কিশোরী বাড়িতে একা ছিল। কিশোরীকে মোবাইল ফোনের লোভ দেখিয়ে গাড়িতে তুলতে চায় সুনীল। মেয়েটি তার মাকে ফোন করতে চাইলে সুনীল তাকে নিষেধ করে। তাড়াতাড়ি যাওয়ার জন্য চাপ দেয় সে। এরপরেই একটি ফাঁকা বাড়িতে নিয়ে গিয়ে তাকে ধর্ষণ করে সুনীল।

মেয়েটি প্রতিহত করতে চাইলে অভিযুক্ত ছুরি দেখিয়ে প্রাণে মারার হুমকি দেয় তাকে। প্রাণে মারার ভয় দেখিয়ে লাগাতার ধর্ষণ করা হয় কিশোরীকে। এরপর কোনও ক্রমে ঘটনাস্থল থেকে পালিয়ে গিয়ে মাকে সব ঘটনা খুলে বলে সে। এরপর ধর্ষণের খবর ছড়িয়ে পড়তেই সরকারি আধিকারিককে গাছে বেঁধে গণপিটুনি দেয় স্থানীয়রা। গণপিটুনি খাওয়ার পরে পালিয়ে যায় ধর্ষক। তবে পুলিশ তাকে ধরতে পারেনি।