০৭ মে ২০২৪, মঙ্গলবার, ০৪:৫২:৩২ পূর্বাহ্ন


সাব-ইনস্পেক্টর ধর্ষণ করলো ৭ বছরের মেয়েকে
সুমাইয়া তাবাস্সুম:
  • আপডেট করা হয়েছে : ১৫-০৮-২০২৩
সাব-ইনস্পেক্টর ধর্ষণ করলো ৭ বছরের মেয়েকে সাব-ইনস্পেক্টর ধর্ষণ করলো ৭ বছরের মেয়েকে


পড়ে যাওয়া খেলনা তুলতে  গিয়েছিলো ৭ বছরের ছোট্ট মেয়ে। সেই সুযোগকে কাজে লাগিয়ে তাকে ধর্ষণ করছে ৭৪ বছর বয়সি পুলিশের সাবেক সাব ইনস্পেক্টর।

ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুতে। জানা গেছে, মাত্র ৮ দিন আগে অভিযুক্ত সাব ইনস্পেক্টরের বাড়িতে ভাড়া থাকতে এসেছিল শিশুটির বাবা-মা। উপরের তলায় থাকছিল তারা। সোমবার রাত ৮.৩০ নাগাদ একটি খেলনা নীচে পড়ে গিয়েছিল বলে সেটি তুলতে নীচে নেমেছিল ৭ বছরের শিশুটি। কিন্তু বেশ কিছুক্ষণ কেটে গেলেও সে না ফেরায় তার বাবা-মা তাকে খুঁজতে বের হন। কিছুক্ষণ পর কাঁদতে কাঁদতে বাড়ি ফেরে শিশুটি। দেখা যায়, তার ঠোঁট ফুলে রয়েছে, গালেও কেটে গেছে । 

এরপর বাবা-মার প্রশ্নের উত্তরে সব কথা খুলে বলে শিশুটি। এরপরেই যখন তার বাবা অভিযুক্তের সঙ্গে ঘটনার বিষয়ে কথা বলতে যান, তখন অভিযুক্ত পুলিশকর্মী তাঁদের তেড়ে মারতে আসেন বলে অভিযোগ। শিশুটির বাবা জানিয়েছেন, অভিযুক্তের ছেলে নিজেও পুলিশে চাকরি করে। তারা দুজনে তাঁদের টাকা নিয়ে বিষয়টি রফা করার প্রস্তাব দেয়। 

অভিযুক্তের ছেলে জানায়, তার অনেক গুন্ডা চেনা রয়েছে। বিষয়টি নিয়ে বাড়াবাড়ি করলে এবং টাকা নিয়ে বাড়ি ছেড়ে চলে না গেলে ফল ভাল হবে না বলে হুমকি দেয় সে। 

ঘটনার পর দমে না গিয়ে থানায় অভিযোগ দায়ের করেন শিশুটির বাবা-মা। অভিযুক্তের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করেছে পুলিশ। তারপরেই গ্রেফতার করা হয়েছে অভিযুক্তকে। নিগৃহীতা শিশুটি ও অভিযুক্ত দুজনেরই ডাক্তারি পরীক্ষা চলছে। অপরাধ গোপন করা এবং হুমকি দেওয়ার অভিযোগে প্রাক্তন ওই পুলিশ সাব-ইনস্পেক্টরের ছেলের বিরুদ্ধেও মামলা দায়ের করা হতে পারে বলে জানিয়েছেন তদন্তকারীরা।