০৭ মে ২০২৪, মঙ্গলবার, ০৫:৪১:৫৭ পূর্বাহ্ন


স্ত্রীকে খুন করে গ্রেফতার সাবেক সেনাকর্মী
সুমাইয়া তাবাস্সুম:
  • আপডেট করা হয়েছে : ১৩-০৮-২০২৩
স্ত্রীকে খুন করে গ্রেফতার সাবেক সেনাকর্মী স্ত্রীকে খুন করে গ্রেফতার সাবেক সেনাকর্মী


রান্না করা নিয়ে বিবাদের জেরে স্ত্রীকে কুপিয়ে খুনের অভিযোগে সাবেক এক সেনাকর্মীকে গ্রেফতার করা হয়েছে । শুক্রবার রাতে কেতুগ্রামের পালিটা গ্রামের পশ্চিমপাড়ার ঘটনা। নিহতের নাম ফুলেশ্বরী ফৌজদার (৪২)। পুলিশ জানায়, তাঁর স্বামী সন্তোষকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে। শনিবার কাটোয়া মহকুমা হাসপাতালে দেহের ময়না-তদন্ত হয়। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সন্তোষ সেনাবাহিনীতে চাকরি করতেন। তাঁদের এক ছেলে বাইরে থাকেন। প্রায়ই দম্পতির মধ্যে অশান্তি হত। একে অপরের বিরুদ্ধে মারধরের অভিযোগও তুলতেন। প্রতিবেশী ও আত্মীয়েরা বিবাদ মেটাতেন। এ দিন কাটোয়া হাসপাতালের মর্গের সামনে দাঁড়িয়ে ফলেশ্বরীর

আত্মীয় শ্যামল পাল বলেন, “রাতে দু’জনই মত্ত অবস্থায় ছিলেন। রাত দশ’টা নাগাদ রান্না করা নিয়ে বচসায় জড়িয়ে পড়েন তাঁরা। তখনই সন্তোষ ধারালো অস্ত্র দিয়ে কোপ মেরে স্ত্রীকে হত্যা করেন।’’ পুলিশের কাছে সন্তোষ অপরাধ স্বীকার করেছে বলে দাবি শ্যামলের। তিনি বলেন, ‘‘ওঁদের সম্পর্ক কখনও ভাল থাকত, কখনও খারাপ। অনেকদিন ধরেই তা দেখে আসছি। কিন্তু, এর পরিণতিতে খুনের ঘটনা ঘটবে, তা ভাবতে পারিনি।”