০৪ মে ২০২৪, শনিবার, ০১:৪৬:৪৮ পূর্বাহ্ন


ট্রেনের তেল চুরি করে বিক্রির সময় হাতেনাতে রেলকর্মচারীসহ আটক ২
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৭-০৮-২০২৩
ট্রেনের তেল চুরি করে বিক্রির সময় হাতেনাতে রেলকর্মচারীসহ আটক ২ ট্রেনের তেল চুরি করে বিক্রির সময় হাতেনাতে রেলকর্মচারীসহ আটক ২


পাবনার ঈশ্বরদী কমিউটার এক্সপ্রেস ট্রেনের তেল চুরি করে বিক্রির সময় হাতেনাতে আটক হয়েছেন রেলকর্মচারীসহ দুজন।

রোববার (৬ আগস্ট) রাত ৮টায় নাটোরের লালপুর উপজেলার আজিমনগর স্টেশন থেকে তাদের আটক করেন রেলওয়ে নিরাপত্তা বাহিনীর গোয়েন্দা শাখার সদস্যরা।

আটকরা হলেন- ঈশ্বরদী কমিউটার এক্সপ্রেসের পাওয়ারকার ড্রাইভার (ইলেকট্রিক ফিটার) হেলাল উদ্দিন (৩৭) ও নাটোরের লালপুর উপজেলার গোপালপুর পৌর এলাকার বিরোপাড়া গ্রামের মৃত আকিমুদ্দিনের ছেলে রোকনুজ্জামান রোকন (৪৫)।

রেলওয়ে নিরাপত্তা বাহিনী (আরএনবি) রাজশাহী গোয়েন্দা শাখার সহকারী উপ-পরিদর্শক উজ্জল আলী জানান, রেলকর্মচারী হেলাল আজিমনগর স্টেশনে পাঁচ লিটারের তেল ভর্তি ৬ বোতল পাওয়ার কার থেকে রোকনের কাছে বিক্রির সময় আমরা হাতেনাতে তাদের আটক করি। এসময় ৬ জার ভর্তি ৪৫ লিটার ডিজেলসহ তাদের ঈশ্বরদী রেলওয়ে নিরাপত্তা বাহিনীর কারাগারে নিয়ে আসা হয়।

নিরাপত্তা বাহিনীর ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ হোসেন বলেন, রহনপুর থেকে ছেড়ে আসা ঈশ্বরদীগামী আন্তঃনগর কমিউটার এক্সপ্রেস ট্রেনের পাওয়ার কার থেকে তেল চুরি করে বিক্রির সময় রেলওয়ে পাওয়ার কারের ড্রাইভারসহ ক্রেতাকে হাতেনাতে আটক করেছে গোয়েন্দা শাখার একটি দল। তাদের নিজস্ব হাজতখানায় রাখা হয়েছে। তাদের নামে মামলার পর রেলওয়ে জিআরপি থানায় সোপর্দ করা হবে।