১৩ মে ২০২৪, সোমবার, ০১:৪০:৪০ অপরাহ্ন


মেসির অভিষেক ম্যাচে তারার মেলা
ক্রীড়া ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২২-০৭-২০২৩
মেসির অভিষেক ম্যাচে তারার মেলা ছবি: সংগৃহীত


মাঠে নামার জন্য লিওনেল মেসি বুটের ফিতে বাঁধছেন। আর পেছন থেকে সেই মুহূর্তটা নিজেদের ফোনে ক্যামেরাবন্দী করছেন লেব্রন জেমস আর সেরেনা উইলিয়ামস। এমনই এক ছবিই সকাল থেকে ঘুরছে সামাজিক যোগাযোগমাধ্যমে। মেসির অভিষেক ম্যাচের জন্যই যে এই মিলনমেলা তা বলাই যায়। 

ফ্লোরিডার ড্রাইভ পিংক স্টেডিয়ামে নিজের ক্যারিয়ারের নতুন এক অধ্যায় শুরু করেছেন লিও। ইউরোপের পর্ব চুকিয়ে এবার মার্কিন মুল্লুকে পা রেখেছেন গ্রহের সেরা এই ফুটবলার। যেখানে অভিষেক ম্যাচেই পেয়েছেন গোল। তার গোলেই জয় পেয়েছে ইন্টার মায়ামি। 

মায়ামিতে মেসির এই ম্যাচ দেখতে যেন তারার মেলা বসেছিলো। বাস্কেটবলের ইতিহাসে সর্বকালের অন্যতম সেরা খেলোয়াড় লেব্রন জেমস এসেছিলেন মেসির খেলা দেখতে। ৪ বার এনবিএ শিরোপা এবং ৩ বার অলিম্পিক স্বর্ণপদক জয়ী লেব্রন ব্যক্তিজীবনে ফুটবলের বড় ভক্ত। ইংলিশ প্রিমিয়ার লিগের দল লিভারপুলেও আছে তার মালিকানা। 

মেসির গোলের পর তাকে নিয়ে উচ্ছ্বাসও দেখিয়েছেন লেব্রন। মেসির গোলের ভিডিও শেয়ার করে লিখেছেন 'অবিশ্বাস্য'।

স্টেডিয়ামে দেখা গিয়েছে নারী টেনিসের কিংবদন্তী সেরেনা উইলিয়ামসকেও। টেনিসের উন্মুক্ত যুগে সবচেয়ে বেশি গ্র্যান্ডস্ল্যাম জয়ের রেকর্ড আছে যুক্তরাষ্ট্রের এই টেনিস সেনসেশনের। ২৩ বারের গ্র্যান্ডস্ল্যাম জেতা এই নারীও ছিলেন লেব্রন জেমসের পাশে। 

ছিলেন যুক্তরাষ্ট্রের রাগবি দলের সাবেক কোয়ার্টারব্যাক টম ব্র্যাডি। এই খেলার ইতিহাসে সবচেয়ে বেশি সুপারবোল জয়ী হিসেবে রেকর্ড গড়েছেন তিনি। রাগবির ইতিহাসে সর্বকালের সেরা হিসেবেই গণ্য করা হয় তাকে। অন্যান্য খেলার তারকাদের পাশাপাশি গ্যালারিতে দেখা গিয়েছে সাবেক আর্জেন্টাইন ফরোয়ার্ড সার্জিও আগুয়েরোকে।   

এছাড়াও মার্কিন টিভি ব্যক্তিত্ব কিম কার্দিশিয়ান, সাবেক ফুটবলার এবং ইন্টার মায়ামির প্রেসিডেন্ট ডেভিড এবং তার স্ত্রী ভিক্টোরিয়া বেকহ্যামকেও দেখা গিয়েছে দর্শক সারিতে। মেসির উদ্বোধনী এই ম্যাচে জাতীয় সংগীত পরিবেশন করেন শিল্পী বেকি জি।