১৩ মে ২০২৪, সোমবার, ০৭:৫০:৫২ পূর্বাহ্ন


শহীদ এএইচএম কামারুজ্জামান স্মৃতি ১ম বিভাগ হকি লীগের যাত্রা শুরু
বাবুল :
  • আপডেট করা হয়েছে : ২৪-০৬-২০২৩
শহীদ এএইচএম কামারুজ্জামান স্মৃতি ১ম বিভাগ হকি লীগের যাত্রা শুরু শহীদ এএইচএম কামারুজ্জামান স্মৃতি ১ম বিভাগ হকি লীগের যাত্রা শুরু


রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ও জেলা হকি সমিতির উদ্দ্যোগে মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে ১২টি হকি দল নিয়ে শহীদ এএইচএম কামারুজ্জামান স্মৃতি প্রথম বিভাগ হকি লীগের যাত্রা দীর্ঘ ৪ বছর পর শুর হয়েছে।

শনিবার( ২৪ জুন) উদ্বোধনী দিনে বৈকালী সংঘ ৮-০ গোলে রবিউদ্দিন স্মৃতি সংঘকে হারায়। বিজয়ী দলের পক্ষে তাহেরআলী ৩টি, বন্ধন, আলামিন ,বিশাল. হাবিব  ও রুম্মান ১টি করে গোল করেন। আম্পায়ারের দায়িত্ব পালন করেন চন্দন ও  রাজন তাদের সহযোগিতা করেন আশা। আজকের খেলায় উপশহর স্পোর্টিং ক্লাব,কসমস স্পোর্টিং ক্লাব, কাজিহাটা স্পোর্টিং ক্লাব ও প্রাথমিক ক্রীড়া প্রশিক্ষন কেন্দ্র অংশ নেবে। 

রাজশাহী জেলা হকি সমিতির  আহবায়ক ও সদ্য নির্বাচিত কাউন্সিলার মোঃ জানে আলম খান এর সভাপতিত্বে এই লীগের উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি কল্যাণ চৌধুরী।

এর আগে তিনি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই দেশটিকে স্মার্ট বাংলাদেশ হিসেবে গড়তে যেমন বদ্ধ পরিকর ঠিক তেমনিভাবে আমরাও খেলাধুলার মধ্য দিয়ে দেশকে স্মার্ট বাংলাদেশ গড়তে ও মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন সাহেবের গ্রীনসিটি হেলদি সিটিকে আরো একধাপ এগিয়ে নিয়ে যেতে চাই সেইসাথে রাজশাহী নগরীকে ক্রীড়া ও মাদকমুৃক্ত নগরী হিসেবে প্রতিষ্টা করতে চাই। উদ্বোধনী অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ ওয়াহেদুন নবী , কোষাধ্যক্ষ মোঃ জিয়া হাসান আজাদ হিমেল উপস্থিত ছিলেন। 

এছাড়াও সংস্থার নির্বাহী সদস্য আলী আফতাব তপন, সদস্য রইসউদ্দিন আহমেদ, মোঃ হাসনাত হোসেন জন, হকি সমিতির সদস্য সচিব মোঃ তৌফিকুর রহমান রতন, জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম সরকার, বৈকালী সংঘের সভাপতি মোঃ মনিরুজ্জামান ছানাসহ অন্য সদস্য ও খেলোয়াড়গন উপস্থিত ছিলেন।