০৪ মে ২০২৪, শনিবার, ০৫:৩৭:১২ পূর্বাহ্ন


পাবনায় গলা কেটে হত্যা মামলার আসামী আতিকুর রহমান গ্রেফতার
স্টাফ রিপোর্টার :
  • আপডেট করা হয়েছে : ২২-০৬-২০২৩
পাবনায় গলা কেটে হত্যা মামলার আসামী আতিকুর রহমান গ্রেফতার পাবনায় গলা কেটে হত্যা মামলার আসামী আতিকুর রহমান গ্রেফতার


সম্প্রতি পাবনা জেলার বেড়া উপজেলায় শ্রমিক হাসান আলীকে (৪০), জুয়া খেলার পাওনা টাকা নিয়ে রাতের আধারে নৃসংশভাবে ছুরিকাঘাতে ও গলা কেটে হত্যা মামলার ক্লুলেস হত্যাকারী মোঃ আতিকুর রহমানকে (১৯) ঢাকার আশুলিয়া থানাধীন এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৩।

বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টায়  পাবনার বেড়া থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মোঃ আতিকুর রহমান (১৯), সে পাবনার বেড়া থানা বৃশালিখা এলাকার মোঃ আঃ খালেকের ছেলে।

জিজ্ঞাসাবাদে ও মামলার সূত্রে জানা যায়, গ্রেফতার  আতিকুর ও তার দুই সহযোগী আকাশ, মিজান এবং ভিকটিম হাসান তারা একসাথে জুয়া খেলত। জুয়া খেলার পাওনা টাকা নিয়ে দ্বদ্বকে কেন্দ্র করে গত ১৫ এপ্রিল ২০২৩ রাতে ভিকটিমকে ফুসলিয়ে পাবনা জেলার বেড়া থানাধীন বি.বি স্কুলের বারান্দায় নিয়ে যায়। সেখানে রাতের আধারে গ্রেফতার আতিকুরসহ তার দুই সহযোগী মিলে মৃত হাসান আলী পেটে ও ঘাড়ে ছুরিকাঘাত এবং গলা কেটে মৃত্যু নিশ্চিত করে ঘটনাস্থল হতে পালিয়ে যায়। পরদিন সকালে স্থানীয় লোকজন স্কুলের বারান্দায় ভিকটিমের লাশ দেখতে পেয়ে আইন-শৃঙ্খলা বাহিনী এবং মৃত ব্যক্তির পরিবারের লোকজনকে খবর দেয়।

এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে পাবনা জেলার বেড়া থানায় গত  ১৭ এপ্রিল  অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলাটি তদন্তে আইন-শৃঙ্খল বাহিনী গ্রেফতার আতিকুরকে ঘটনার সাথে জড়িত থাকার তথ্য উদ্্ঘাটন করে। এরই প্রেক্ষিতে পলাতক থাকা অবস্থায় গোয়েন্দা তথ্য ও প্রযুক্তির মাধ্যমে র‌্যাব-৩ গতরাতে তাকে গ্রেফতার করে। 

আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।