২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৩:৩১:৩৩ অপরাহ্ন


ক্যান্সারে আক্রান্ত রানাকে বাঁচাতে আসুন সহযোগীতার হাত বাড়িয়ে দেই
স্টাফ রিপোটার:
  • আপডেট করা হয়েছে : ০২-০৫-২০২৩
ক্যান্সারে আক্রান্ত রানাকে বাঁচাতে আসুন সহযোগীতার হাত বাড়িয়ে দেই ক্যান্সারে আক্রান্ত রানাকে বাঁচাতে আসুন সহযোগীতার হাত বাড়িয়ে দেই


ক্যান্সারে আক্রান্ত রানাকে বাঁচাতে রাজশাহীবাসী তথা দেশবাসী আসুন সহযোগীতার হাত বাড়িয়ে দেই।

তিনি ২০১৬ সাল থেকে দীর্ঘ  ৮বছর ধরে ক্যান্সারে ভুগছে। ৬০ থেকে ৭০ লক্ষ টাকা ব্যয় হয়েছে বাংলাদেশ ও ভারতে চিকিৎসা করাতে। চার বার অপারেশন করার পরেও এখন আবার নতুন করে ক্যান্সার দেখা দিয়েছে। ব্যয়বহুল চিকিৎসা করতে করতে তাঁর পরিবার নিঃস্ব হয়ে গেছে। 

বর্তমানে চিকিৎসা করার মত সামর্থ রানা এবং তার পরিবারের নেই।  ডাঃ বলছেন, বর্তমানে ৭ থেকে ৮ লাখ টাকা লাগবে চিকিৎসার জন্য। তাই সবার কাছে আবেদন করেছেন অসহায় রানা। তাই সামর্থ  অনুযায়ী সাহায্য করা জন্য  বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজন, রাজশাহীবাসী তথা দেশবাসীর কাছে অনুরোধ জানিয়েছেন অসহায় রানা।  যে যা পারেন তাকে আর্থিক ভাবে সহযোগীতা করুণ। আমাদের সকলের ক্ষুদ্র সহযোগীয় পাশাপাশি বিত্তবান, দানশীল ব্যক্তিরা  যদি ক্যান্সারে আক্রান্ত রানা’র পাশে দাঁড়াতেন তাহলে হয়তো আরও কিছুদিন দুনিয়ার আলো দেখতে পেতেন তিনি। অথবা সকলের সহযোগীতা ও দোয়ায় মহান আল্লাহ পাক তাঁকে মাফ করেন। তাহলে হয়তো তিনি এযাত্রা বেঁচেও যেতে পারেন।

আসুন প্লিজ্ একটি অসহায় পরিবারটির পাশে দাঁড়াই। বর্তমানে ক্যন্সার লাস্ট স্টেজে ৪ চলে গেছে । তার খুব দ্রুত চিকিংসা প্রয়োজন। আশা ছাড়েননি রানা। তার বিশ্বাস অবশ্যই হৃদয়বান ব্যক্তিরা তাকে সহযোগীতার হাত বাড়িয়ে দেবেন  ইনশাআল্লাহ্  ।

বিকাশ মোবাইল নাম্বার :  01675641581  ।   Bank account number,   1023086  Sonali Bank nilphamari Sadar km Mahbubur  Rahman .