০৬ মে ২০২৪, সোমবার, ০৯:৩৪:০৫ অপরাহ্ন


বিয়ের আগেই গর্ভবতী, বর মাইকেলকে নিয়ে মুখ খুললেন ইলিয়ানা
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ২৬-০৪-২০২৪
বিয়ের আগেই গর্ভবতী, বর মাইকেলকে নিয়ে মুখ খুললেন ইলিয়ানা বিয়ের আগেই গর্ভবতী, বর মাইকেলকে নিয়ে মুখ খুললেন ইলিয়ানা


ইলিয়ানা ডি'ক্রুজ ২০২৩ সালের এপ্রিলে ইনস্টাগ্রামে তার গর্ভাবতী হওয়ার কথা ঘোষণা করেছিলেন। কয়েক মাস পরে, অভিনেত্রী জানান যে, তিনি আগস্টে তার প্রথম সন্তান, ছেলে কোয়া ফিনিক্স দোলানের জন্ম দিয়েছেন। গত বছর থেকেই ইলিয়ানার ব্যক্তিগত জীবন বারবার উঠে এসেছে শিরোনামে। অভিনেত্রীর সন্তানের পিতৃ পরিচয় নিয়ে উঠছিল প্রশ্ন। তারপর জানা যায় যে, মার্কিন যুক্তরাষ্ট্রে বসবাসকারী মাইকেল ডোলানকে বিয়ে করেছেন ইলিয়ানা। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে ইলিয়ানাকে মাইকেল ডোলানের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুলতে দেখা যায়। শিলমোহর দিলেন বিয়েতে। মাইকেলের সঙ্গে তাঁর বিবাহিত জীবন নিয়ে অভিনেত্রী আরও জানান, ‘বিবাহিত জীবন সুন্দরভাবে চলছে। আমি তাঁর কোন জিনিসটা সবচেয়ে বেশি পছন্দ করি, তা বলা সত্যিই কঠিন। আমাকে সত্যিই ভাবতে হবে কারণ আমার মনে হয় যখনই আমি এরকম কোনও উত্তর দেই, সেখানে কিছু না কিছু বাকি থেকে যাবে। পরেরদিন হঠাৎ করে তোমার মাথায় আসবে।’

‘তিনি আমাকে আমার সবচেয়ে খারাপ সময় পার করতে দেখেছেন। তিনি আমাকে আমার সেরা কিছু সময়ের মধ্য দিয়েও দেখেছেন। তিনি প্রথম দিন থেকেই আমার পাশে ছিলেন। তাঁর ভালোবাসার অবিচ্ছিন্ন সমর্থন আমার প্রতি ছিল সবসময়তেই। অনেকটা আমার সিনেমা দো অর দো প্যায়ারের মতো।’, বরকে নিয়ে বললেন ইলিয়ানা। 

ইলিয়ানার প্রথম সিনেমা দো অর দো প্যায়ার ২০২৪ সালের ১৯ এপ্রিল মুক্তি পায়। শীর্ষ গুহঠাকুরতার পরিচালনায় এই ছবিতে অভিনয় করেছিলেন বিদ্যা বালন, প্রতীক গান্ধী, সেন্ধিল রামমূর্তি, ছবিটি তৈরি হয়েছিল বিবাহবহির্ভূত সম্পর্কের উপর ভিত্তি করে।