২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০২:৪৮:০৪ অপরাহ্ন


নিসচা রাজশাহী জেলা শাখার শিক্ষার্থীদের সচেতনতামূলক প্রশিক্ষণ কর্মশালা
ইঞ্জিনিয়ার ইমদাদুল হক:
  • আপডেট করা হয়েছে : ৩০-১০-২০২২
নিসচা রাজশাহী জেলা শাখার শিক্ষার্থীদের সচেতনতামূলক প্রশিক্ষণ কর্মশালা নিসচা রাজশাহী জেলা শাখার শিক্ষার্থীদের সচেতনতামূলক প্রশিক্ষণ কর্মশালা


“আইন মেনে সড়কে চলি, নিরাপদে ঘরে ফিরি” এই প্রতিবাদ্য বিষয়কে সামনে রেখে জাতীয় নিরাপদ সড়ক দিবস-২০২২ উপলক্ষে নিরাপদ সড়ক চাই (নিসচা), রাজশাহী জেলা শাখা মাসব্যাপী কর্মসূচীর অংশ হিসাবেসচেতনতামূলক প্রশিক্ষণ কর্মশালা করা হয়েছে।

রবিবার (৩০ অক্টোবর) সকালে রাজশাহী মহানগরীর কাজিহাটায় অবস্থিত আল হিকমাহ মুসলিম একাডেমী (হাইস্কুল)-এর শিক্ষার্থীদের নিয়ে সড়ক দূর্ঘটনারোধে এ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

এই কর্মশালার মাধ্যমে তাদেরকে সড়ক ব্যবহারের নিয়ম-কানুন শেখানো হয়। এই প্রশিক্ষণ কর্মশালা উদ্বোধন করে বক্তব্য দেন উক্ত হাইস্কুলের প্রধান শিক্ষক জনাব সানিফ উদ্দিন। উক্ত কর্মশালায় সভাপতিত্ব করেন নিসচা রাজশাহী জেলা শাখার সভাপতি এ্যাড. তৌফিক আহ্সান টিটু ও শুভেচ্ছা বক্তব্য দেন সংগঠনের সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ সুমন।

কর্মশালায় প্রশিক্ষণ প্রদান করেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক ডাঃ আমানুল্লাহ বিন আখতার আবিদ ও কার্যকরী সদস্য জুখার দুদায়েব। এছাড়াও  উপস্থিত ছিলেন উক্ত হাইস্কুলের সহকারী শিক্ষক সাহাদাৎ হোসেন (বিপ্লব) ও শাহীনুর ইসলাম এবং সংগঠনের সমাজকল্যান ও ক্রীড়া সম্পাদক সাবান আলী দিলীপ, কার্যকরী সদস্য রাকিবুল ইসলাম রকি প্রমুখ।