২৯ মে ২০২৪, বুধবার, ১১:৩৯:০০ অপরাহ্ন


আমার দোষেই বলিউড ডুবছে! বিপর্যয় মাথা পেতে নিলেন অক্ষয় কুমার
তামান্না হাবিব নিশু:
  • আপডেট করা হয়েছে : ২১-০৮-২০২২
আমার দোষেই বলিউড ডুবছে! বিপর্যয় মাথা পেতে নিলেন অক্ষয় কুমার আমার দোষেই বলিউড ডুবছে! বিপর্যয় মাথা পেতে নিলেন অক্ষয় কুমার


বলিউডে যেন বর্তমানে শনির দশা চলছে। হাতেগোনা কয়েকটি সিনেমা বাদে বেশিরভাগ ছবিই ডাহা ফ্লপ। শনিবার নিজের পরবর্তী ছবির ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে এসে সে বিষয়েই বিস্ফোরক মন্তব্য করলে বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার। বললেন, ‘এই দোষ দর্শকদের নয়। এটা আমাদেরই দোষ।’ অক্ষয়ের এমন মন্তব্য নিয়ে স্বভাবতই জোর চর্চা শুরু হয়েছে বি টাউনের অন্দরে।

শনিবার অক্ষয় কুমার তাঁর আসন্ন থ্রিলার ছবি ‘কাটপুতলি’-র ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে এসেছিলেন। এই ছবিতে তিনি ছাড়াও রাকুলপ্রীত সিং, সরগুন মেহতা এবং চন্দ্রচূর সিংয়ের মতো অভিনেতার অভিনয় করেছেন। সেই ইভেন্টেই মিডিয়ার সঙ্গে কথা বলার সময় বলিউডের এই শনির দশা নিয়ে বেশ কিছু প্রশ্নের সম্মুখীন হন তিনি। এমনকি অক্ষয়ের শেষ কয়েকটি ফ্লপ হওয়া ছবি যেমন, ‘বচ্চন পাণ্ডে’, ‘সম্রাট পৃথ্বীরাজ’, ‘রক্ষাবন্ধন’-এর কথা উঠে আসে।

এই প্রশ্নোত্তর পর্ব চলাকালীনই অক্ষয় বলেন, ‘হিন্দি ছবি চলছে না, এই দোষ সম্পূর্ণ আমার এবং আমাদের। এতে দর্শকদের কোনও অপরাধ নেই। আমাদের নিজেকে পরিবর্তন করতে হবে। দর্শকরা ঠিক কী চাইছে সেটা বুঝতে হবে। নাহলে আমাদের বলিউড ডুবে যাবে।