১৭ সেপ্টেম্বর ২০২৪, মঙ্গলবার, ১২:৫৮:০০ পূর্বাহ্ন


সিলিন্ডারবোঝাই ট্রাক চাপায় ভ্যানচালকের মৃত্যু
কংকনা রায়, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি :
  • আপডেট করা হয়েছে : ০৫-০৯-২০২৪
সিলিন্ডারবোঝাই ট্রাক চাপায় ভ্যানচালকের মৃত্যু ফাইল ফটো


দিনাজপুরের বিরামপুরে এলপিজি গ্যাস সিলিন্ডার বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ব্যাটারিচালিত ভ্যানের ওপর উল্টে পড়ে ঘটনাস্থলেই প্রাণ হারিয়েছেন গনেশ চন্দ্র রায় (৪০) ওই ভ্যান চালক। এতে আহত হয়েছে ভ্যানে থাকা তিন যাত্রী।

বুধবার (৪ সেপ্টেম্বর) রাত শোয়া ৮ টার দিকে বিরামপুর-ফুলবাড়ী আঞ্চলিক সড়কের টাটকপুর ঈদগাহ মাঠ এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।

নিহত ভ্যান চালাক গণেশ চন্দ্র রায় বিরামপুর উপজেলার পৌরএলাকার দেবীপুর বনখঞ্জা গ্রামের কালীচরণ রায়ের ছেলে।

এ ঘটনায় আহত ভ্যানযাত্রী জাহাঙ্গীর আলমকে (৫৫) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয় এবং আহত বাবুল (৬১) ও বাবু (২২) নামের আরো দুই যাত্রীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে দিনাজপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করা হয়।

স্থানীয় ওপুলিশ সূত্রে জানা যায়, বুধবার রাত শোয়া ৮টার সময় এলপিজি গ্যাসের সিলিন্ডারবোঝাই দিনাজপুরগামী একটি ট্রাক ফুলবাড়ীর অভিমুখে যাওয়ার সময় টাটকপুর ঈদগাহ এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। পরে সড়কে চলন্ত একটি ব্যাটারিচালিত ভ্যানের ওপর উল্টে পড়ে। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান ভ্যান চালক গনেশ চন্দ্র রায়। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য পাঠানো হয়।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করেছে পুলিশ। ঘটনায় দুমড়েমুচড়ে যাওয়া ভ্যানটি উদ্ধার ও ঘাতক ট্রাকটি আটক করে থানায় আনা হয়েছে। তবে ট্রাকের চালক ও সহকারী পলাতক। এ এবিষয়ে সড়ক আইনে একটি মামলা করা হয়েছে এবং মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।