১৭ সেপ্টেম্বর ২০২৪, মঙ্গলবার, ০১:০৫:০৩ পূর্বাহ্ন


প্রাক্তন স্বামীর বাগদান হওয়ামাত্রই নয়া সম্পর্কে জড়ালেন সামান্থা
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ১৪-০৮-২০২৪
প্রাক্তন স্বামীর বাগদান হওয়ামাত্রই নয়া সম্পর্কে জড়ালেন সামান্থা ছবি: সংগৃহীত


২০২১-এ অভিনেতা নাগা চৈতন্যর সঙ্গে বিবাহবিচ্ছেদের পথে হেঁটেছিলেন অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। দীর্ঘ চার বছরের দাম্পত্য ছিল তাঁদের। কিন্তু তার মধ্যেই শুরু হয় জটিলতা। তাই বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলেন তাঁরা। সামান্থার সঙ্গে সম্পর্কে থাকাকালীনই নাকি শোভিতার সঙ্গে সম্পর্কে জড়ান নাগা।

যদিও এই বিষয়ে কোনও মন্তব্য করেননি 'দ্য ফ্যামিলি ম্যান ২'-এর অভিনেত্রী।

এবার শোনা গেল ফের প্রেমে পড়েছেন সামান্থা। জড়িয়েছেন নয়া সম্পর্কে। কে এই সামান্থার নয়া প্রেমিক? তিনি কি বলিউড কিংবা দক্ষিণের প্রথম সারির তারকা আজ্ঞে না। জোর খবর, 'দ্য ফ্যামিলি ম্যান' ওয়েব সিরিজ খ্যাত পরিচালক জুটি রাজ এবং ডিকে-এর রাজ নিদিমুরুর সঙ্গেই নয়া সম্পর্ক শুরু করেছেন এই জনপ্রিয় অভিনেত্রী।

রাজ এবং ডিকের পরিচালনায় পরপর দুটি বিগ বাজেটের ওয়েব সিরিজ- 'দ্য ফ্যামিলি ম্যান ২' এবং 'সিটাডেল: হানি বানি'তে অন্যতম মুখ্যচরিত্রে সামান্থাকে দেখার পর থেকেই ফিসফাস শুরু হয়েছিল ইন্ডাস্ট্রিতে। সূত্রের খবর, রাজ এবং ডিকের আগামী ওয়েব ছবি 'রক্ত ব্রহ্মাণ্ড'-এ অদিত্য রয় কাপুরের বিপরীতে নায়িকা হিসাবে থাকতে চলেছেন এই অভিনেত্রী। সেই ওয়েব সিরিজের পরিচালনার দায়িত্বে থাকবেন রাহি অনিল বার্ভে। প্রযোজনার দায়িত্ব সামলাবেন রাজ-ডিকে।

আরও শোনা যাচ্ছে, নিজের স্ত্রীয়ের সঙ্গে খুব তাড়াতাড়ি আইনি বিচ্ছেদের পথে হাঁটবেন রাজ। ইন্ডাস্ট্রির অন্দরের খবর, 'সিটাডেল: হানি বানি'র শুটিং চলাকালীন পরস্পরের কাছাকাছি আসেন রাজ-সামান্থা। বাড়ে ঘনিষ্ঠতা। জানতে পেরে সামান্থার সঙ্গে কথা বলা বন্ধ করে দেন রাজের স্ত্রী।

গোটা বিষয়টিতে এখনও কোনও মন্তব্য করেননি রাজ কিংবা সামান্থা কেউই। তবে ফিসফাস, আর কিছুদিনের মধ্যেই নাকি করবেন।