১৯ সেপ্টেম্বর ২০২৪, বৃহস্পতিবার, ০৭:১৭:২৪ পূর্বাহ্ন


থমকে গেল ছবির কাজ, ফের সমস্যায় পরীমনি!
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ১৪-০৯-২০২৪
থমকে গেল ছবির কাজ, ফের সমস্যায় পরীমনি! থমকে গেল ছবির কাজ, ফের সমস্যায় পরীমনি!


কয়েক মাস আগেই ছেলেকে নিয়ে কলকাতায় গেছেন পরীমনি। সেই সময় তিনি তাঁর টলিউডের প্রথম প্রজেক্ট ফেলু বক্সির শ্যুটিং পর্যন্ত করে যান। কিন্তু শ্যুটিং করার পরেও থমকে গেল ছবির কাজ? কোন সমস্যায় পড়লেন বাংলাদেশি অভিনেত্রী?

ঢালিউডের গণ্ডি পেরিয়ে টলিউডে পা রাখতে চলেছিলেন তিনি। কিন্তু তার আগেই সমস্যায় পড়লেন পরীমনি। জানা গিয়েছে তাঁর এপার বাংলার প্রথম কাজ ফেলু বক্সির ডাবিং এখনও বাকি। কিন্তু তিনি সেই কাজ শেষ করতে এপার বাংলায় আসতেই পারছেন না। কেন? নেপথ্যে রয়েছে ভিসা জনিত সমস্যা।

ফেলু বক্সি ছবিটির শ্যুটিং মার্চ মাসে শুরু হয়। শ্যুটিং এবং কিছুটা ডাবিং হয়ে গেলেও, এখনও বাকি রয়েছে কিছুটা ডাবিং। আর সেটা শেষ করতেই কলকাতায় আসার কথা ছিল বাংলাদেশি অভিনেত্রীর। কিন্তু সেটা বর্তমানে সম্ভব হচ্ছে না ভিসার জটিলতার জন্য।

কিন্তু কী সমস্যা? বাংলাদেশ বর্তমানে অশান্ত হয়ে রয়েছে। সেই জন্যই আপাতত ভিসা দেওয়া হচ্ছে যান কেবল কয়েকটি জরুরি ক্ষেত্রে মেডিক্যাল বা স্টুডেন্ট ভিসাই দেওয়া হচ্ছে ওপার বাংলার বাসিন্দাদের।

ফেলু বক্সি ছবিটির বিষয়ে কী জানা গিয়েছে?

ফেলু বক্সি ছবিটিতে মুখ্য ভূমিকায় পরীমনি ছাড়াও দেখা যাবে সোহম চক্রবর্তী এবং মধুমিতা সরকারকে। এই ছবিটির পরিচালনা করেছেন দেবরাজ সিনহা। এটি একটি থ্রিলার ঘরানার ছবি হতে চলেছে।