১৭ সেপ্টেম্বর ২০২৪, মঙ্গলবার, ০১:০১:৪৩ পূর্বাহ্ন


শপিং মলে হাতাহাতিতে জড়ালেন কিয়ারা আদবানি
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ১৯-০৮-২০২৪
শপিং মলে হাতাহাতিতে জড়ালেন কিয়ারা আদবানি ছবি: সংগৃহীত


তিনি এখন বলিপাড়ার নয়া প্রজন্মের প্রথম সারির নায়িকাদের অন্যতম মুখ। অভিনেতা সিদ্ধার্থ মলহোত্রার ঘরণীও বটে। তবে তাতে কিছু যায় আসে না অভিনেত্রী কিয়ারা আদবানির। মুম্বইয়ের মালাড অঞ্চলের একটি ঝাঁ চকচকে শপিং মলে 'দুষ্কৃতী'দের সঙ্গে জোরদার হাতাহাতিতে জড়িয়ে পড়লেন কিয়ারা। একা হাতে কয়েকজনকে ঠাণ্ডা করলেন তিনি।

এবং বেশ খানিকক্ষণ ধরেই নাকি চলেছে সেই ধুন্ধুমার মারপিট!

তবে এই পুরোটাই কিয়ারা করেছেন তাঁর নয়া ছবি 'ওয়ার ২'-এর শুটিংয়ের জন্য। আজ্ঞে হ্যাঁ। যশরাজের 'স্পাই ইউনিভার্স'-এর গুরুত্বপূর্ণ অংশ হতে চলেছে 'ওয়ার ২'। ছবিতে মুখ্যচরিত্রে দেখা যাবে হৃতিক রোশন এবং কিয়ারা আদবানিকে। সূত্রের খবর, 'ওয়ার ২'তে এই হ্যান্ড টু হ্যান্ড কম্ব্যাট সিকোয়েন্সের মাধ্যমেই পর্দায় দর্শকের সামনে হাজির হবেন এই বলি-নায়িকা। অন্যদিকে, জাপানের বিশ্ব বিখ্যাত শাওলিন টেম্পেলের যোদ্ধাদের সঙ্গে জমজমাট অ্যাকশন করার পাশাপাশি তলোয়ারবাজি করতে করার দৃশ্যের মাধ্যমেই পর্দায় প্রবেশ করবেন 'কবীর'রূপী হৃতিক!

'ওয়ার ২'তে খলচরিত্রে অভিনয় করছেন 'আরআরআর' ছবি খ্যাত দক্ষিণী অভিনেতা জুনিয়র এনটিআর। এনটিআর-এর প্রবেশের দৃশ্য এই পর্বের শুটিংয়েই সারা হবে। পর্দায় সেই দৃশ্য দেখে দর্শক যে প্রেক্ষাগৃহে সিটি ও হাততালিতে ভরিয়ে দেবে, সেকথাও জোর গলায় জানিয়েছে ওই সূত্র। তবে এই মুহূর্তে নাকি চোট পেয়ে বিশ্রামে রয়েছেন এনটিআর। আগামী অক্টোবর থেকে ফের যোগ দেবেন ছবির শুটিংয়ে। কিছুদিন আগেই জমিয়ে শুরু হয়েছে দ্বিতীয় দফার শুটিং। 'পাঠান'রূপী শাহরুখ খানকেও কি অয়ন মুখোপাধ্যায় পরিচালিত এই ছবিতে দেখতে পাবেন দর্শক? সেই প্রশ্নে অবশ্য মুখে কুলুপ এঁটেছে সূত্র। তবে মুম্বই সংবাদ মাধ্যম সূত্রে খবর, যশ রাজের স্পাই ইউনিভার্সের নতুন সংযোজন 'আলফা'য় 'কবীর'-এর চরিত্রে হাজির হবেন হৃত্বিক রোশন। ছবিতে আলিয়ার প্রশিক্ষকের ভূমিকায় থাকতে পারেন তিনি।

উল্লেখ্য,‌ সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় ২০১৯ সালে মুক্তি পেয়েছিল 'ওয়ার'। ছবিতে হৃতিক রোশন ও টাইগার শ্রফের জুটিকে দারুণভাবে গ্রহণ করেছিলেন দর্শক। যার ফলে, অল্প কয়েকদিনের মধ্যেই বক্স অফিসে ৩০০ কোটি টাকার গণ্ডি পেরিয়ে গিয়েছিল 'ওয়ার'।