১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার, ১২:২৫:২৫ অপরাহ্ন


রাজশাহী মহানগরীর চলমান উন্নয়ন নিয়ে প্রকৌশলীদের সাথে রাসিক মেয়রের মতবিনিময়
আবু হেনা :
  • আপডেট করা হয়েছে : ২২-০৫-২০২২
রাজশাহী মহানগরীর চলমান উন্নয়ন নিয়ে প্রকৌশলীদের সাথে রাসিক মেয়রের মতবিনিময় রাজশাহী মহানগরীর চলমান উন্নয়ন নিয়ে প্রকৌশলীদের সাথে রাসিক মেয়রের মতবিনিময়


রাজশাহী মহানগরীর চলমান উন্নয়ন কাজ নিয়ে রাজশাহী সিটি কর্পোরেশনের প্রকৌশল বিভাগের প্রকৌশলীদের সাথে মতবিনিময় করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

শনিবার রাত সাড়ে ৯টায় নগর ভবনে মেয়র দপ্তরকক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় নগরীর চলমান উন্নয়ন কাজ তরান্বিত করা সহ বিভিন্ন দিক-নির্দেশনা প্রদান করেন রাসিক মেয়র।

মতবিনিময় সভায় মহানগরীর তালাইমারি থেকে কাটাখালি ছয়লেন সড়ক, বন্ধগেট থেকে সিটি হাট সড়ক, ভদ্রা রেল ক্রসিং থেকে নওদাপাড়া বাস টার্মিনাল পর্যন্ত সড়কের উন্নয়ন, ফ্লাইওভার নির্মাণ, হযরত শাহ মখদুম (রহঃ) মাজার ও শহীদ এএইচএম কামারুজ্জামান মাজার কমপ্লেক্স নির্মাণ, শহীদ এএইচএম কামারুজ্জামান কেন্দ্রীয় উদ্যান ও চিড়িয়াখানার উন্নয়ন, পাবলিক টয়লেট ও ফুটওভার ব্রিজ নির্মাণ সহ মহানগরীর চলমান উন্নয়ন ও ভবিষ্যৎ উন্নয়ন কার্যক্রম নিয়ে আলোচনা করা হয়।

সভায় উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন, প্রকল্প পরিচালক ও তত্ত্বাবধায়ক প্রকৌশলী নূর ইসলাম তুষার, প্রকল্পের ইঞ্জিনিয়ারিং এডভাইজার আশরাফুল হক, প্রজেক্ট ম্যানেজমেন্ট স্পেশালিস্ট গোলাম মুর্শেদ, নির্বাহী প্রকৌশলী (উন্নয়ন) সামসুদ্দিন হায়দার, নির্বাহী প্রকৌশলী (উন্নয়ন) মাহমুদুর রহমান, নির্বাহী প্রকৌশলী (পরিকল্পনা) সুব্রত কুমার সরকার সহ অন্যান্য প্রকৌশলীবৃন্দ উপস্থিত ছিলেন।