২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৯:৩১:৪৩ অপরাহ্ন


চট্রগ্রামে বিপুল পরিমান ভোজ্য তৈল জব্দ এবং ৫ লাখ টাকা জরিমানা
স্টাফ রিপোর্টার :
  • আপডেট করা হয়েছে : ১৬-০৫-২০২২
চট্রগ্রামে বিপুল পরিমান ভোজ্য তৈল জব্দ এবং ৫ লাখ টাকা জরিমানা চট্রগ্রামে বিপুল পরিমান ভোজ্য তৈল জব্দ এবং ৫ লাখ টাকা জরিমানা


চট্টগ্রামে এবং ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের যৌথ অভিযানে চট্টগ্রামের সল্টগোলা ক্রসিং এবং মাইলের মাথা এলাকায় অবৈধভাবে মজুদকৃত ভোজ্য তৈল জব্দ এবং নগদ আর্থ জরিমানা করেছে র‌্যাব-৭।

রোববার (১৫ মে) সকাল পৌনে ১০টা থেকে শুরু করে দুপুর ২টাপর্যন্ত চট্টগ্রাম মহানগরীর বন্দর থানাধীন সল্টগোলা ক্রসিং এলাকার “মেসার্স আসআদ বানিজ্যালয়” এবং শহরের মাইলের মাথা এলাকার “মেসার্স বিসমিল্লাহ ট্রেডার্স” নামক দুইটি দোকানে অভিযান চালিয়ে মজুদকৃত ৬ হাজার লিটার ভোজ্য তৈল জব্দ এবং ৫ লাখ টাকা জরিমানা করা হয়।

এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-৭, চট্রগ্রাম সিনিঃ সহকারী পরিচালক(মিডিয়া), মোঃ নূরুল আবছার। 

তিনি জানান, সাম্প্রতিক সময়ে দেশের কিছু অসাধু ব্যবসায়ী চক্র ভোজ্য তৈল অবৈধভাবে মজুদ করে তৈল সংকট এবং দাম বৃদ্ধির গুজবসহ অসদুপায় অবলম্ভন করছে। সেই সাথে দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করেছে এবং তৈলের দাম অনেক গুনে বাড়িয়ে বেশী দামে তৈল বিক্রি করছে। 

এ ঘটনায় র‌্যাব-৭, চট্টগ্রাম বরাবর কয়েকেদিন ধরে অভিযোগ আসছিলো। পরে চট্টগ্রাম মহানগরীর বন্দর থানাধীন সল্টগোলা ক্রসিং এলাকার “মেসার্স আসআদ বানিজ্যালয়” এবং শহরের মাইলের মাথা এলাকার “মেসার্স বিসমিল্লাহ ট্রেডার্স” নামক দুইটি প্রতিষ্ঠানের মজুতকৃত তৈল জব্দ করা সহ নগদ অর্থ জরিমানা করা হয়।