২৪ অক্টোবর ২০২৪, বৃহস্পতিবার, ০৪:২৬:১৮ অপরাহ্ন


অনিয়ম-দূর্নীতি, বোরখাকে পতিতাবৃত্তির সঙ্গে তুলনা; রাবি শিক্ষককে অবাঞ্ছিত ঘোষণা
রাবি প্রতিনিধি:
  • আপডেট করা হয়েছে : ২৪-১০-২০২৪
অনিয়ম-দূর্নীতি, বোরখাকে পতিতাবৃত্তির সঙ্গে তুলনা; রাবি শিক্ষককে অবাঞ্ছিত ঘোষণা অনিয়ম-দূর্নীতি, বোরখাকে পতিতাবৃত্তির সঙ্গে তুলনা; রাবি শিক্ষককে অবাঞ্ছিত ঘোষণা


রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) আন্তর্জাতিক বিভাগের অধ্যাপক আব্দুল্লাহ আল মামুন চৌধুরীকে বিভাগের সমস্ত কার্যক্রম থেকে অবাঞ্ছিত ঘোষণা করে ব্যানার টাঙিয়ে দিয়েছেন বিভাগটির সাধারণ শিক্ষার্থীরা।

ব্যানারটিতে লেখা রয়েছে, বোরখাকে পতিতাবৃত্তির সাথে তুলনা, খোলামেলা পোশাকের দোহায় দিয়ে অশোভন মন্তব্য, বিভাগের উন্নয়ন তহবিলের অর্থ আত্মসাৎ, বৈষম্যবিরোধী গণবিপ্লবের বিরুদ্ধে কাজ করার জন্য নগদ অর্থের প্রলোভন, অনিয়ম, দূর্নীতি, স্বেচ্ছাচারিতা ও পাঠদানে ফাঁকি দেওয়ায় ড. আব্দুল্লাহ আল মামুন চৌধুরীকে আন্তর্জাতিক বিভাগের শিক্ষার্থীরা সমস্ত প্রকার কার্যক্রম থেকে অবাঞ্ছিত ঘোষণা করছি এবং তাকে দ্রুত অপসারণের দাবি জানাচ্ছি।

এছাড়া ওই শিক্ষকের সামাজিক যোগাযোগ মাধ্যমে কমেন্ট সংবলিত একটি স্কিনশর্টও ব্যানারে দেওয়া আছে। সেখানে ওই শিক্ষক মন্তব্য করেছেন, এক দফার কবর দে, ঘরে ঘরে খবর দে, আমরা সবাই মুজিব সেনা, ভয় করিনা বুলেট বোমা।

এ বিষয়ে অভিযুক্ত অধ্যাপক আব্দুল্লাহ আল মামুন বলেন, শিক্ষার্থীদেরকে আমার বিরুদ্ধে উস্কে দেওয়া হচ্ছে। আমার বিরুদ্ধে আনিত অভিযোগ অসত্য ও বানোয়াট। এ বিষয়ে তদন্ত কমিটি গঠিত হয়েছে তারা একটা সুষ্ঠু প্রতিবেদন জমা দিবেন বলে আমি বিশ্বাস করি।