২৪ অক্টোবর ২০২৪, বৃহস্পতিবার, ০৪:২৯:৫৭ পূর্বাহ্ন


মোহনপুরে সড়ক দুর্ঘটনায় সাংবাদিকের চাচা নিহত
মোহনপুর প্রতিনিধিঃ
  • আপডেট করা হয়েছে : ২৩-১০-২০২৪
মোহনপুরে সড়ক দুর্ঘটনায় সাংবাদিকের চাচা নিহত মোহনপুরে সড়ক দুর্ঘটনায় সাংবাদিকের চাচা নিহত


রাজশাহীর মোহনপুরে সাবেক ছাত্রদল সভাপতি ও বিএনপি নেতা, সাবরেজিস্টার অফিসের দলিল লেখক মাহফুজ সরকার বিদ্যুৎ (৪৮) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না লিল্লাহি রাজিউন)।

তিনি মোহনপুর উপজেলার ঘাসিগ্রাম ইউপির কৃষ্ণপুর গ্রামের মরহুম আব্দুস সামাদ সরকারের ছেলে এবং সাংবাদিক আরিফ উদ্দিন ওরফে রাসেল সরকারের চাচা।  

সড়ক দুর্ঘটনায় নিহত মাহফুজ সরকার বিদ্যুতের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন উপজেলা বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠন, মোহনপুর সাবরেজিস্টার অফিস, দলিল লেখক সমিতি ও সাংবাদিক সংগঠনের নেতাকর্মীরা।

এক শোক বার্তায় মরহুম মাহফুজ সরকার বিদ্যুত এর অকাল মৃত্যুতে দোয়া কামনা করে তাঁর শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন রাজনৈতিক ও সাংবাদিক সংগঠনের নেতাকর্মীরা।

বুধবার বেলা ১১ টার সময় বিদ্যুত সরকারের নিজ গ্রামে জানাযা শেষে তাকে পারিবারিক গোরস্থানে দাফন সম্পন্ন করা  হয়েছে।

মৃত্যুকালে বিদ্যুত সরকার স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।  

জানা যায়, মঙ্গলবার (২২অক্টবর) দিনগত রাত ৯টা ১৩টায় মোহনপুর উপজেলা বিএনপি দলীয় কার্যালয় হতে মোটরসাইকেল যোগে নিজ বাড়ি কৃষ্ণপুরে ফেরার পথে রাজশাহী-নওগাঁ আঞ্চলিক মহাসড়কের একদিলতলা বাঁশের হাটে পৌছামাত্র একটি বাঁশ বোঝাই ভুটভুটি তাকে ধাক্কা দিলে পাকা রাস্তার উপর পড়ে গুরুতর জখমপ্রাপ্ত হলে ভুটভুটি পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে মোহনপুর উপজেলা সরকারি হাসপাতালে নিয়ে  ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। 

এব্যাপারে মোহনপুর থানায় সড়ক আইনে একটি মামলা রজু করা হয়েছে বলেও জানান ওসি আব্দুল হান্নান।