১৮ অক্টোবর ২০২৪, শুক্রবার, ০৯:৩১:০৫ অপরাহ্ন


অনন্যা পাণ্ডে শর্ত না মানলেই বিশেষ ভিডিয়ো ফাঁস করতে চাইতেন আরিয়ান
তামান্না হাবিব নিশু:
  • আপডেট করা হয়েছে : ১৪-১০-২০২৪
অনন্যা পাণ্ডে শর্ত না মানলেই বিশেষ ভিডিয়ো ফাঁস করতে চাইতেন আরিয়ান ছবি: সংগৃহীত


শৈশব থেকে শাহরুখ-পুত্র আরিয়ান খানের সঙ্গে বন্ধুত্ব অনন্যা পাণ্ডের। বিনোদন জগতে পা রাখার পরেও তাঁদের নিয়ে চর্চা হয়েছে। তাঁদের নিয়ে গুঞ্জনও ছড়ায় এক সময়। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে আরিয়ানকে নিয়ে নতুন তথ্য ফাঁস করলেন অনন্যা। আরিয়ান নাকি একাধিক বার হুমকি দিয়েছেন অভিনেত্রীকে।

শর্ত ছিল, আরিয়ানের কথা মতো কিছু কাজ করতে হবে।

শর্ত না মানলেই হুমকি। ছোটবেলায় নিজের নানা মুহূর্তের ভিডিয়ো রেকর্ড করতেন অনন্যা, যার পোশাকি নাম 'ভ্লগিং'। কিন্তু এই ভিডিয়োগুলি কোথাও প্রকাশ করতেন না অনন্যা। অভিনেত্রীর সঙ্গে থাকতেন সুহানা খান ও শানায়া কপূর। তিন জনে নানা মুহূর্ত ক্যামেরাবন্দি করতেন। কিন্তু কোনও দিনই সমাজমাধ্যমে প্রকাশ করতেন না তাঁরা। বিষয়টি জানতেন আরিয়ান।

তাঁর হয়ে কাজ না করলেই এই ভিডিয়োগুলি প্রকাশ্যে নিয়ে আসবেন, বার বার এমনই হুমকি দিতেন আরিয়ান। এই হুমকিকে নাকি বেশ ভয়ও পেতেন অনন্যা ও তাঁর বন্ধুরা। তবে শুধু ছোটবেলায় নয়। এখনও নাকি নিজের নানা মুহূর্ত ভিডিয়োয় ধরে রাখেন অনন্যা। অভিনেত্রী বলেন, 'আমরা তিন জনে একসঙ্গে সাজগোজ করার ভিডিয়ো রেকর্ড করতাম। এখনও করি। আমি মাঝেমাঝে আয়নার দিকে তাকিয়ে কথা বলি নিজের সঙ্গে। জানি, বিষয়টা খুবই অদ্ভুত।'

পুরনো এক সাক্ষাৎকারে অনন্যা স্বীকার করেছিলেন, আরিয়ানকে একটা সময় তাঁর বেশ পছন্দ ছিল। অভিনেত্রী বলেছিলেন, 'আরিয়ান খুব মিষ্টি। ছোটবেলায় ওর উপরে আমার 'ক্রাশ' ছিল। কিন্তু তাও আমাদের মধ্যে কেন কোনও সম্পর্ক তৈরি হল না, সেটা ও ভাল বলতে পারবে।'

উল্লেখ্য, সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে পর পর দুটি কাজ মুক্তি পেয়েছে অনন্যার। ওয়েব সিরিজ় 'কল মি বে' এবং ছবি 'কন্ট্রোল', দু'টিই প্রশংসা পেয়েছে দর্শক মহলে।