০৬ অক্টোবর ২০২৪, রবিবার, ১২:২৩:১৫ পূর্বাহ্ন


সিংড়ায় ভারতীয় পণ্য বর্জন ও রাম গিরির ফাঁসির দাবিতে বিক্ষোভ সমাবেশ
সৌরভ সোহরাব, সিংড়া (নাটোর) প্রতিনিধিঃ
  • আপডেট করা হয়েছে : ০৫-১০-২০২৪
সিংড়ায় ভারতীয় পণ্য বর্জন ও রাম গিরির  ফাঁসির  দাবিতে বিক্ষোভ সমাবেশ সিংড়ায় ভারতীয় পণ্য বর্জন ও রাম গিরির ফাঁসির দাবিতে বিক্ষোভ সমাবেশ


মহানবী হযরত মুহাম্মদ সাঃ কে নিয়ে ভারতের মহারাষ্ট্রের হিন্দু পুরোহিত রামগিরি মহারাজের কটুক্তি ও বিজেপির সংসদ সদস্য নিতেশ রানের মুসলিম বিদ্বেষ সড়ানো সহ কুটুক্তিকারী রামগিরির ফাঁসির দাবিতে  নাটোরের সিংড়ায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছেন আলেম ওলামা ও তৌহিদী জনতা।

শুক্রবার (৪ অক্টোবর ) বিকালে সিংড়া কোর্ট মাঠ থেকে তৌহিদী জনতার একটি বিক্ষোভ মিছিল বের হয়ে পৌর শহরের গুরুত্বপূর্ণ মোড় প্রদক্ষিণ শেষে বাসস্ট্যান্ড এলাকায় এসে শেষ হয় এবং এখানে সমাবেশ অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিলে আমার নবীজির কিছু হলে জ্বলবে আগুন ঘরে ঘরে, রামগিরির ফাঁসি চাই, ভারতীয় পণ্য বর্জন চাই, ভারতীয় পণ্য বয়কট বয়কট  ইত্যাদি শ্লোগান দেন বিক্ষোভকারীরা।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, নবীর ইজ্জতের উপর বারবার ভারত থেকেই অবমাননাকর মন্তব্য করা হয়। এবারও রামগিরি মহারাজ এমন কুরুচিপুর্ন মন্তব্য করে সারা বিশ্বের মুসলমানদের কলিজায় আঘাত করেছে।

এরপরও তার কোন শাস্তি নিশ্চিত করা হয়নি, বক্তারা বলেন আমরা নবীজীর অবমাননার কারী রামগিরির ফাঁসীর দাবি করছি। এছাড়া বক্তারা ভারতীয় সব ধরনের পণ্য বর্জনেরও দাবি জানান।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, সিংড়া হামিদিয়া মাদ্রাসার মুহাতামিম মুফতি আব্দুল্লাহ মাদানী, সিংড়া কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওঃ আলী আকবর, দমদমা মাদ্রাসার সহকারী শিক্ষক মুফতি শাহাদাত, কলম ডিগ্রি কলেজের অধ্যক্ষ আমানুল্লাহ, শোলাকুড়া আলিম মাদ্রাসার প্রভাষক সাদরুল উলা, মডেল মসজিদের ইমাম মুফতি সৈয়দ মোল্লা, মাওঃ খলিলুর রহমান, মুফতি জাকারিয়া মাসউদ প্রমূখ।