০৬ অক্টোবর ২০২৪, রবিবার, ০৪:৪০:০৯ পূর্বাহ্ন


অন্য পুরুষের সঙ্গে সহবাস করে প্রেমিককে বলতেন কাল্কি!
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ৩০-০৯-২০২৪
অন্য পুরুষের সঙ্গে সহবাস করে প্রেমিককে বলতেন কাল্কি! ছবি: সংগৃহীত


ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই অকপট অভিনেত্রী কাল্কি কোয়েচলিন। কেরিয়ার, প্রেম অথবা যৌন জীবন- কোনও কিছু নিয়েই রাখঢাক রেখে কথা বলা নাপসন্দ 'দেব ডি'র অভিনেত্রীর। সম্প্রতি এক সাক্ষাৎকারে কাল্কি যেমন জানালেন এক সময় কোনও সম্পর্ক থেকে চটপট বেরিয়ে আসার জন্য অন্য পুরুষের সঙ্গে তিনি সহবাস করতেন এবং সেই কথা তাঁর তৎকালীন প্রেমিককে জানাতেন এই আশায় যাতে ওই মুহূর্তে সেই-ই সম্পর্ক ভেঙে চলে যায়!

আরও জানান, বিচ্ছেদ হওয়ার পর অন্তত মাস ছয়েকের জন্য প্রাক্তনের সঙ্গে কোনও রকম সম্পর্ক রাখেন না তিনি।‌ সাক্ষাৎকারে পাঠকদেরও এই কাজটি করার অনুরোধ জানালেন তিনি। তাঁর যুক্তি, এতে সমস্যা বাড়ে বৈ কমে না। কাল্কি আরও জানান, সমাজমাধ্যমেও প্রাক্তনকে 'ব্লক' করে দেন যাতে অযাচিত কোনও 'নাটক' ও 'ঝামেলা' এই সময় নতুন করে না শুরু হয়।

এখানেই 'সম্পর্ক' নিয়ে বক্তব্য শেষ করেনি কাল্কি। প্রাক্তনের সঙ্গে ভাল বন্ধুত্ব রাখতেও তাঁর বেশ আপত্তি।‌এরপর মজার সুরে আরও জানিয়েছেন, পুরনো সম্পর্ক শেষ হওয়ার মাত্র সপ্তাহ দুয়েকের মধ্যেই নতুন কারও সঙ্গে সম্পর্ক জড়াতে পারেন তিনি। এ ব্যাপারে অভিজ্ঞতা রয়েছে তাঁর।

প্রসঙ্গত, কাল্কি অকপটে জানিয়েছেন যৌবনের শুরুতে 'Polyamory' বা বহুগামী সম্পর্কে ছিলেন তিনি।একাধিক ব্যক্তির সঙ্গে ভালোবাসার বা শারীরিক সম্পর্ক রাখলে সেটিকে Polyamory (পলিমারি) বলে।

বর্তমানে গাই হার্শবার্গের সঙ্গে সংসার পেতেছেন কাল্কি কোয়েচলিন। তাঁদের একটি কন্যা সন্তানও রয়েছে। নাম স্যাফো।