২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০২:১০:১৯ পূর্বাহ্ন


বাসের ভেতরে সুপারভাইজারকে পিটিয়ে হত্যার অভিযোগ
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ০৯-০৪-২০২২
বাসের ভেতরে সুপারভাইজারকে পিটিয়ে হত্যার অভিযোগ বাসের ভেতরে সুপারভাইজারকে পিটিয়ে হত্যার অভিযোগ


লক্ষ্মীপুরে দাঁড়িয়ে থাকা ইকোনো বাসের ভেতরে  রিয়াদ হোসেন লিটন নামের এক সুপারভাইজারকে ঘুমন্ত অবস্থায় পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

শনিবার (০৯ এপ্রিল) ভোরে লক্ষ্মীপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

নিহত রিয়াদ হোসেন লিটনের লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তিনি স্থানীয় মান্দারী ইউনিয়নের মোহাম্মদ নগর গ্রামের দুদু মিয়ার ছেলে।

এদিকে এ ঘটনায় বাসচালক নাহিদকে পুলিশ আটক করলেও এখনো পর্যন্ত হত্যার কারণ জানাতে পারেনি তারা। চালক নাহিদ রামগতি উপজেলার চররমিজ ইউনিয়নের বাসিন্দা শাহরিয়ারের ছেলে। ঘটনার পর থেকে নতুন হেলপার পলাতক রয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী ইকোনো বাসটি রাত ১০টার দিকে লক্ষ্মীপুর আসে। পরে যাত্রীদের বাসস্ট্যান্ডে নামিয়ে দিয়ে বাসটি জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এসে দাঁড়ায়। গাড়িতে নতুন একজন হেলপার, সুপারভাইজার লিটন, পুরাতন স্টাফ শিপন ও চালক নাহিদ ছিল বলে জানায় পুলিশ। এসময় চালক ও পুরাতন স্টাফ তাদের নতুন হেলপার এবং সুপারভাইজারকে রেখে বাসায় ফিরে। এসময় সুপারভাইজার ও নতুন হেলপার বাসে ঘুমিয়ে পড়েন। পরে রাত ৪টার দিকে চালক এসে বাসের ভেতরে লিটনের রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখেন।

এসময় চালক স্থানীয় লাইনম্যান সেলিমকে খবর দিলে পুলিশকে ঘটনাটি জানায় তিনি। পরে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহটি উদ্ধার করে। পরে পুলিশ বাসচালক নাহিদকে আটক করে থানা হেফাজতে নেন।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ওসি জসীম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটি হত্যাকাণ্ড। আমরা বাসচালককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছি। তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান তিনি।

রাজশাহীর সময় / এম আর