২৫ Jul ২০২৪, বৃহস্পতিবার, ০৯:২২:১২ পূর্বাহ্ন


পাবনায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জনেরমৃত্যু
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ১২-০৬-২০২৪
পাবনায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জনেরমৃত্যু পাবনায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জনেরমৃত্যু


পাবনার সাঁথিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জনের মৃত্যু হয়েছে। এছাড়া আহত হয়েছেন ৭ জন।

মঙ্গলবার (১১ জুন) রাত ৮টার দিকে পাবনা-সাঁথিয়া স্থানীয় মহাসড়কের ছোন্দহ রাঙামাটি নামকস্থানে নসিমন উল্টে রইজ উদ্দিন (৪০) নামের এক নসিমন চালক মারা যান।

নিহত রইজ সাঁথিয়া উপজেলার ক্ষেতুপাড়া ইউনিয়নের বহলবাড়িয়া গ্রামের মোকছেদ আলীর ছেলে। 

অপরদিকে বুধবার (১২ জুন) ভোরে বেড়া থেকে একটি করিমন যাত্রী নিয়ে আসার পথে পাবনা-ঢাকা মহাসড়কের মাধপুর বাজারে নিয়ন্ত্রণ হারিয়ে থামানো ট্রাককে পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই চালক হামিদুল ইসলাম (২৬) মারা যান। এ সময় ৫ জন যাত্রী গুরুতর আহত হন।

নিহত হামিদুল কুষ্টিয়ার কুমারখালীর বাঁশগ্রামের বাটার আলীর ছেলে।

পৃথক সড়ক দুর্ঘটনায় মোট ৭ জন গুরুতর আহত হয়েছেন। আহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত ৯টার দিকে সাঁথিয়ার করমজা চতুরহাট থেকে গরুবোঝাই একটি নছিমন আসার পথে সাঁথিয়া-মাধপুর আঞ্চলিক সড়কের নন্দনপুর ইউনিয়নের রাঙামাটিয়া নামক স্থানে পৌঁছলে সড়কের পাইলিংয়ের খুঁটির সাথে ধাক্কা লেগে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে পুকুরে পড়ে যায়। এ সময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে পাবনা সদর হাসপাতালে ভর্তি করলে চিকিৎসক নছিমন চালক রইজ উদ্দিনকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আহত আব্দুর রাজ্জাক ও সোহেল রানা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাদের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

এ বিষয়ে মাধপুর হাইওয়ে থানার ওসি জয়নাল আবেদীন সরকার ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।