২৭ Jul ২০২৪, শনিবার, ০৫:৫১:৩৭ পূর্বাহ্ন


'বহিরাগত' উরফির সঙ্গে পার্টিতে মজলেন অনন্যা!
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ১১-০৬-২০২৪
'বহিরাগত' উরফির সঙ্গে পার্টিতে মজলেন অনন্যা! ছবি: সংগৃহীত


একজন তারকাসন্তান। অন্য জনের কাছে রয়েছে বলিউডের 'বহিরাগত' তকমা। কিন্তু সম্প্রতি মুম্বইয়ের টিনসেল টাউনের এক পার্টিতে একসঙ্গে মাতলেন অভিনেত্রী অনন্যা পাণ্ডে ও নেট-প্রভাবী উরফি জাভেদ। সেই পার্টির ছবি সমাজমাধ্যমে ভাগ করে নিলেন উরফি।

সচরাচর বলিউডের তারকাসন্তানদের সঙ্গে দেখা যায় না উরফিকে।

'বহিরাগত' হিসেবেই পরিচিত তিনি। তাই অনন্যার সঙ্গে তাঁর এই ছবি দেখে বেশ অবাক হয়েছে নেটাগরিকেরা। সেই একই পার্টিতে উপস্থিত ছিলেন নেট-প্রভাবী ওরি, অভিনেতা অর্জুন কপূর, আরহান খান—সহ আরও অনেকে।

আদিত্যের সঙ্গে বিচ্ছেদের পর থেকেই নাকি 'মনমরা' অনন্যা। অনুরাগীদের এমনই দাবি। এ দিকে উরফির ছবি জানান দিচ্ছে পার্টিতে মজে অনন্যা। আদিত্যের সঙ্গে কাটানো সময় ভোলার জন্যই কি নিজেকে অন্য দিকে ব্যস্ত রাখার চেষ্টা করছেন অনন্যা? অভিনেত্রীর নতুন অবতার দেখে প্রশ্ন তুলছে নেটাগরিকেরা।

কিছু দিন আগে একটি ভিডিয়োয় নেট-প্রভাবী ওরি অনন্যাকে জিজ্ঞেস করেন, সপ্তাহান্তে জীবন থেকে কী হারিয়েছেন তিনি। জবাবে অনন্যা বলেন, তিনি মন হারিয়েছেন। বিচ্ছেদের পর থেকে নাকি নিজের পোষ্যের সঙ্গেই বেশি সময় কাটাচ্ছেন তিনি। যদিও, বিচ্ছেদ নিয়ে সরাসরি কিছু বলেননি তিনি।

অন্য দিকে, অনন্যার সঙ্গে সম্পর্ক নিয়ে মুখে কুলুপ এঁটেছেন আদিত্যও। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, ''আমি ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই চুপ থেকেছি। আর এটাই আমি পছন্দ করি। আমার ব্যক্তিগত জীবন সম্পর্কে মানুষের জানা দরকার, এমনটা আমার কখনও মনে হয়নি। সব প্রকাশ না করে, ব্যক্তিগত জীবন নিজের মধ্যেই রাখতে পছন্দ করি।'

উল্লেখ্য, টানা দুই বছর সম্পর্কে ছিলেন আদিত্য ও অনন্যা। বিভিন্ন জায়গায় একসঙ্গে ছবিশিকারিদের ক্যামেরায় ধরা পড়েছেন তাঁরা। বিজ্ঞাপনের কাজও করেছেন একসঙ্গে। কিন্তু সম্পর্ক স্থায়ী হয়নি। গত মার্চ মাসে সম্পর্কে ইতি টেনেছেন তারকা জুটি।