১৪ জুন ২০২৪, শুক্রবার, ০২:০৫:৩৪ অপরাহ্ন


সিরাজগঞ্জে বিপুল পরিমাণ ফেনসিডিলসহ মাদক কারবারী গ্রেফতার ৩
সিরাজগঞ্জ প্রতিনিধি:
  • আপডেট করা হয়েছে : ২৮-০৫-২০২৪
সিরাজগঞ্জে বিপুল পরিমাণ ফেনসিডিলসহ মাদক কারবারী গ্রেফতার ৩ সিরাজগঞ্জে বিপুল পরিমাণ ফেনসিডিলসহ মাদক কারবারী গ্রেফতার ৩


সিরাজগঞ্জে ৪০০ বোতল ফেনসিডিলসহ তিনজন মাদক কারবারীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় দু’টি প্রাইভেটকার জব্দ করা হয়।

মঙ্গলবার (২৮ মে) সকাল ৭টার দিকে সিরাজগঞ্জ পৌরসভার রহমতগঞ্জ কবরস্থান সংলগ্ন ফোরকানিয়া হাফিজিয়া মাদরাসার সামনে থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- নীলফামারী জেলার কিশোরগঞ্জ থানার গাড়াক গ্রামের অহিদুল ইসলামের ছেলে মো. সুমন সরকার জিয়া (৩৭), গাজীপুর জেলার কালিয়াকৈর থানার রাখালিয়া চালা গ্রামের আব্দুর রহিম সরকারের ছেলে মো. শাহীন আলম (৪১) ও বগুড়া জেলার বগুড়া থানার মালগ্রাম মধ্যপাড়া গ্রামের মৃত কোরবান আলীর ছেলে মো. শহিদুল ইসলাম সোহাগ (৩৯)।

মঙ্গলবার (২৮ মে) বেলা ১১টার দিকে জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জুলহাজ উদ্দীন এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এতথ্য নিশ্চিত করেছেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জুলহাজ উদ্দীনের নেতৃত্বে ডিবির অফিসার ও ফোর্সসহ মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করে সিরাজগঞ্জ পৌরসভার রহমতগঞ্জ কবরস্থান সংলগ্ন ফোরকানিয়া হাফিজিয়া মাদরাসার সামনে দু’টি প্রাইভেটকার তল্লাশি চালায়। এ সময় দু’টি প্রাইভেটকার থেকে ৪০০ বোতল ফেনসিডিলিসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। মাদক সরবরাহের কাজে ব্যবহৃত প্রাইভেটকার দু’টি জব্দ করা হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, গ্রেফতার আসামি মো. সুমন সরকার জিয়ার বিরুদ্ধে ১০টি মাদক মামলা ও মো. শহিদুল ইসলাম সোহাগের বিরুদ্ধে অন্যান্য আইনে ১টি মামলা আদালতে বিচারাধীন। গ্রেফতার ব্যক্তিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ শেষে আদালতে পাঠানো হয়েছে।