১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০১:০১:৩৩ পূর্বাহ্ন


বঙ্গবন্ধু সেতুতে বিপুল পরিমান ফেনসিডিল-সহ মাদক কারবারী গ্রেফতার-৩
স্টাফ রিপোর্টার :
  • আপডেট করা হয়েছে : ১৪-০৩-২০২৪
বঙ্গবন্ধু সেতুতে বিপুল পরিমান ফেনসিডিল-সহ মাদক কারবারী গ্রেফতার-৩ বঙ্গবন্ধু সেতুতে বিপুল পরিমান ফেনসিডিল-সহ মাদক কারবারী গ্রেফতার-৩


সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা এলাকায় ৩৫০ বোতল ফেনসিডিল-সহ ৩ জন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২। এ সময় মাদক বহন কাজে ব্যবহৃত ১টি পিকআপ জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ মার্চ) ভোর ৫টায় “সিরাজগঞ্জ জেলার বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানাধীন গোল চত্বর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক কারবারীরা হলো: মোঃ নাইম হোসেন (২৮), সে কুমিল্লা জেলার মনোহরগঞ্জ থানার লক্ষনপুর এলাকার মোঃ আঃ রহিমের ছেলে ও মোঃ স্বপন মোল্লা (২৮),সে ফরিদপুর জেলার ভাঙ্গা থানার চরদোয়াইল গ্রামের মৃত মোসলেম মোল্লার ছেলে ও মোঃ শফিকুল ইসলাম (৩৮),সে দিনাজপুর জেলার চিরির বন্দর থানার বৈইকুণ্ঠপুর এলাকার মৃত দইয়ার চেলে।

বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-১২, সিরাজগঞ্জের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

র‌্যাব জানায়, বৃহস্পতিবার ভোরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানো যায়, দিনাজপুর হতে নারায়নগঞ্জগামী ১টি চাউল ভর্তি পিকআপযোগে ৩জন ব্যক্তি  মাদকদ্রব্য ফেনসিডিল বহন করে সিরাজগঞ্জের দিকে আসছে। এমন সংবাদের ভিত্তিতে এদিন ভোর ৫টায় “সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানাধীন গোল চত্বর এলাকায়” একটি অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করা হয়। চেকপোষ্ট চলাকালিন ওই স্থানে ১টি পিকআপ (রেজিষ্ট্রেশন নম্বর ঢাকা মেট্রো-ন-১৭-০১২৬) আসতে দেখে পিকআপটি সংকেত দিয়ে থামানো হয়।  এ সময় গ্রেফতারকৃতদের দেয়া তথ্য অনুযায়ী পিকআপের ভিতরে চাউলের বস্তার নিচে ২টি কার্টুনে ৩৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ সময় মাদক বহনকাজে র‌্যাব। এ সময় ১টি পিকআপ জব্দ করা হয়। গ্রেফতারকৃত ব্যক্তিরা দীর্ঘদিন যাবৎ লোকচক্ষুর আড়ালে বড় বড় মাদকের চালান সিরাজগঞ্জ জেলাসহ দেশের বিভিন্ন জেলায় পিকআপযোগে তাদের ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য সিরাজগঞ্জ জেলার বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।