০৫ মার্চ ২০২৪, মঙ্গলবার, ০৩:৩৪:২২ পূর্বাহ্ন


প্রেমিকের দল ফুটবল ম্যাচ জিততেই এক ছুটে মাঠে হাজির টেলর সুইফ্ট!
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ১২-০২-২০২৪
প্রেমিকের দল ফুটবল ম্যাচ জিততেই এক ছুটে মাঠে হাজির টেলর সুইফ্ট! ছবি: সংগৃহীত


সুপার বোল ২০২৪ এর খেতাব জিতল কানসাস সিটি চিফ। সান ফ্রান্সিসকো ৪৯ এরস দলকে লাস ভেগাসে হারাতে উচ্ছ্বাসে ফেটে পড়লেন পপ তারকা টেলর সুইফ্ট। প্রেমিক ট্র্যাভিস কেলসির দল জিততেই তাঁকে জড়িয়ে চুমু খেলেন গায়িকা। প্রেমিককে জড়িয়ে এদিন স্টেডিয়ামেই চুমুতে চুমুতে ভরিয়ে দেন তিনি। ট্র্যাভিস কেলসির পিঠ চাপড়ে বলে ওঠেন, 'ওহ মাই গড!

ভাবতেই পারছি না এখনও।' এমনটাই পেজ সিক্সের রিপোর্টে জানানো হয়েছে। এদিন টেলর সুইফ্টকে দৌড়ে মাঠে ঢুকে পড়তে দেখা যায় খেলা শেষ হতেই। তারপর তিনি প্রেমিককে জড়িয়ে ধরেন। খান চুমুও।

এদিন টেলর সুইফ্টের পরনে ছিল কালো কর্সেট এবং জিন্স। সঙ্গে পরেছিলেন একটি হার। রিপোর্টে আরও জানানো হয়েছে যে তিনি এদিন খেলা শুরু হওয়ার ঠিক আগেই লাস ভেগাসে উড়ে আসেন এবং তাঁর বন্ধু লানা ডেল রে, আইস স্পাইসের সঙ্গে বসে গোটা ম্যাচ উপভোগ করেছেন।

এদিন তিনি এই খেলা দেখতে তাঁর বাবা স্কট সুইফ্ট এবং মা আন্দ্রিয়া সুইফ্টকেও সঙ্গে নিয়ে যান। তাঁদের সঙ্গে একইসঙ্গে বসেছিলেন কেলসির বাবা মা অর্থাত্‍ ডোনা এবং ইড। এছাড়া ছিলেন কেলসির ভাই জেসন। তবে এদিন মাঠে ট্র্যাভিস কেলসির সব থেকে বড় সাপোর্টার চিলেন্তব্র প্রেমিকা তথা গ্র্যামি অ্যাওয়ার্ড জয়ী গায়িকা টেলর সুইফ্ট।

তাঁদের এদিন মাঠে একে অন্যকে জড়িয়ে ধরে চুমু খাওয়ার একাধিক ছবি এবং ভিডিয়ো ভাইরাল হয়েছে। তাঁদের অনুরাগীরা তাঁদের সেই ছবি দেখে প্রশংসাও করেছেন।

প্রসঙ্গত সদ্যই প্রকাশ্যে আনা হয়েছে স্পটিফাইয়ের সেরা গায়কদের তালিকা তাও ফলোয়ারের বিচারে। সেখানেই অরিজিত্‍ সিংকে টপকে গেলেন টেলর সুইফ্ট। সুইফ্ট সোসাইটি অর্থাত্‍ টেলর সুইফ্টের একটি ফ্যান পেজের তরফে গত ৭ ফেব্রুয়ারি এক্স অর্থাত্‍ যা আগে টুইটার নামে পরিচিত ছিল সেখানে একটি পোস্ট করা হয়। এই পোস্টেই জানানো হয় টেলর সুইফ্ট এখন দ্বিতীয় শিল্পী ফলোয়ারের সংখ্যার নিরিখে। তিনি ছাপিয়ে গিয়েছেন অরিজিত্‍ সিংকে। সঙ্গে টেলর সুইফ্ট এবং অরিজিত্‍ সিংয়ের ছবিও পোস্ট করা হয়। উইকিপিডিয়ার তথ্য অনুযায়ী বর্তমানে এই তালিকার শীর্ষে আছেন এড শিরান। তাঁর ১১৩.৬৮ মিলিয়ন ফলোয়ার। তারপরই ১০০.৯ মিলিয়ন ফলোয়ার নিয়ে দ্বিতীয় স্থানে আছেন টেলর সুইফ্ট। আর তৃতীয় স্থানে আছেন অরিজিত্‍ সিং। তাঁর ফলোয়ার সংখ্যা ১০০.৮৬।