২৫ জুন ২০২৪, মঙ্গলবার, ০৬:১২:১৬ পূর্বাহ্ন


জ্বলছে সন্দেশখালি, প্রমিস ডে-তে রিলসে ব্যস্ত সাংসদ নুসরত!
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ১১-০২-২০২৪
জ্বলছে সন্দেশখালি, প্রমিস ডে-তে রিলসে ব্যস্ত সাংসদ নুসরত! জ্বলছে সন্দেশখালি, প্রমিস ডে-তে রিলসে ব্যস্ত সাংসদ নুসরত!


জ্বলছে সন্দেশখালি। এক মাসেরও বেশি সময় ধরে শাহজাহানকে কেন্দ্র করে তিনদিন ধরে রাস্তায় নেমে ক্ষোভ প্রকাশ করছেন এলাকার মহিলারা। এই পরিস্থিতিতে সোশাল মিডিয়ায় অ্যাকটিভ বসিরহাটের সাংসদ নুসরত জাহান। ভালোবাসার সপ্তাহে রিলসে মজেছেন তিনি। কিন্তু নিজের এলাকার অশান্তি নিয়ে কোথাও একটি শব্দও খরচ করেননি। যা স্বাভাবিকভাবেই একাধিক প্রশ্ন তুলে দিয়েছে।

শাহজাহান শেখের বাড়িতে ইডি তল্লাশিকে কেন্দ্র করে অশান্তির সূত্রপাত। দীর্ঘদিন ধরে সংবাদ শিরোনামে সন্দেশখালি। গত তিনদিন ধরে ক্ষোভে ফেটে পড়েছেন এলাকার বাসিন্দারা। লাঠি, ঝাঁটা হাতে রাস্তায় নেমেছেন শাহজাহান ও তাঁর সাগরেদদের গ্রেপ্তারির দাবিতে। একের পর এক পোলট্রি ফার্মে আগুন ধরিয়ে দেন উত্তেজিত জনতা। পরিস্থিতি এতটাই উত্তপ্ত হয়ে পড়ে যে ১৪৪ ধারা জারি করা হয়। বন্ধ করে দেওয়া হয় ইন্টারনেট পরিষেবা। সন্দেশখালিতে এত অশান্তি সত্ত্বেও দেখা মেলেনি এলাকার সাংসদ নুসরত জাহানকে।

এলাকা পরিদর্শনে যাওয়া তো দূর-অস্ত। সন্দেশখালি প্রসঙ্গে একটি কথাও বলেননি তিনি। সম্প্রতি বিমানবন্দরে তাঁকে এ বিষয়ে প্রশ্ন করা হলে তাও এড়িয়ে যান তিনি। তবে সোশাল মিডিয়ায় রীতিমতো অ্যাকটিভ তিনি। ভালোবাসার সপ্তাহ জুড়ে বিভিন্ন রকমের ছবি, ভিডিও পোস্ট করছেন নিজের ইনস্টাগ্রামে। ১১ ফেব্রুয়ারি অর্থাৎ প্রমিস ডে-তে একটি গিফটের রিল আপলোড করেছে সাংসদ। কিন্তু সন্দেশখালির মানুষজন পাচ্ছেন না তাঁকে। যা নিয়ে রীতমতো বিরক্ত এলাকার বাসিন্দারা। সাংসদকে কটাক্ষ করতে ছাড়ছেন না বিরোধীরাও।