১৯ মে ২০২৪, রবিবার, ০৩:১১:১০ পূর্বাহ্ন


প্রেমিকের স্বভাব দেখে ব্রেক আপ তরুণীর
সুমাইয়া তাবাস্সুম:
  • আপডেট করা হয়েছে : ১৭-১২-২০২৩
প্রেমিকের স্বভাব দেখে ব্রেক আপ তরুণীর প্রেমিকের স্বভাব দেখে ব্রেক আপ তরুণীর


কেউ পানি ব্যবহার করেন তো কেউ কাগজ। যে সে কাগজ নয়, টয়লেট পেপার নামের একটি বিশেষ পেপারই লাগে। কিন্তু কেউ কেউ এমনও আছেন যারা মলত্যাগের পর শৌচকর্মই করেন না। সম্প্রতি এমনটাই হয়েছে আমেরিকায়। ইদানিং একটি ভিডিয়ো বেশ ভাইরাল হয়েছে ফ্লোরিডায়। তাতে এক তরুণী প্রেমিকের কুভ্যাসের কথা শেয়ার করেছেন নেটিজেনদের সঙ্গে। প্রেমিকের এমন অভ্যাস জানতে পেরে সম্পর্ক ছেড়ে বেরিয়ে এসেছেন তিনি। ভিডিয়োটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায়। নেটিজেনদের কমেন্টে ভরে ওঠে কমেন্ট বক্স।

প্রেমিকের কারসাজি কথাও ভিডিয়োতে শেয়ার করেছেন ওই তরুণী। শৌচকর্ম করেন না জানতে পেরেই সম্পর্ক ত্যাগ করেননি তিনি। বরং প্রেমিককে সময় দিয়েছিলেন শুধরে যাওয়ার। কিন্তু স্বভাব বদলায়নি সে। প্রথম কীভাবে জানতে পারলেন ওই প্রেমিকা? তাঁর কথায়, এক দিন প্রেমিকের বাড়িতে ছিলেন তিনি। সেই দিন টয়লেটে গিয়ে টয়লেট পেপার পাননি তিনি। সেই কথা প্রেমিককে জানাতে তিনি বলেন কিনতে ভুলে গিয়েছেন। তিনি পরামর্শ দেন টয়লেট পেপার কিনে আনতে। এর পর আরেকদিন প্রেমিকের বাড়িতে টয়লেট যান ওই তরুণী। সেদিনও এক কান্ড। এর পরই সন্দেহ করতে শুরু করেন তিনি।

এর পরের ঘটনা অবশ্য আরও মারাত্মক। একদিন দুজনে মিলে শপিং মলে যান। সেখানে প্রেমিকা টয়লেট পেপার দেখিয়ে দিলেও প্রেমিকটি তা কেনেনি। বরং প্রেমিক জানায়, সে ওয়েট ওয়াইস ব্যবহার করে! ব্যাপারটা খুবই কদর্য লাগে তরুণীটির কাছে। কিন্তু ভালোবাসার স্বার্থেই তিনি আর মুখ খোলেননি এই নিয়ে। তবে এর পর থেকে প্রেমিকের বাড়ি গেলে, সঙ্গে একটি টয়লেট পেপার নিয়ে যেতেন। সম্পর্কে ভাঙনের শুরু হয় সেখানেই। প্রেমিকাকে টয়লেট পেপার ব্যবহার করতে দেখে টিটকিরি কাটতে শুরু করে ওই প্রেমিক। তার পরই চরম সিদ্ধান্ত নিতে বাধ্য হন ওই তরুণী। সম্পর্ক ভেঙে বেরিয়ে আসেন তিনি।

প্রেমিকটির কুঅভ্যাস নিয়ে রীতিমতো প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। একজন বলেন, ‘কী করে সে দিনের পর দিন এভাবে শৌচকর্ম না করে থাকে!’ কারণ এর থেকে রোগ ছড়ানোর আশঙ্কা থাকে। প্রেমিকার সিদ্ধান্তকেই সমর্থন জানিয়েছেন নেটিজেনরা। একজন বলেন, ‘আমি তোমার জায়গায় থাকলে প্রথম দিনই সম্পর্ক ছেড়ে বেরিয়ে আসতাম।’