৩০ মে ২০২৪, বৃহস্পতিবার, ০১:১০:৫৯ পূর্বাহ্ন


ক্লাস 10-এ ৮০ পার 'বজরঙ্গি ভাইজান'-এর মুন্নির...
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ১৫-০৫-২০২৪
ক্লাস 10-এ ৮০ পার 'বজরঙ্গি ভাইজান'-এর মুন্নির... ছবি: সংগৃহীত


সালমান খানের 'বজরঙ্গি ভাইজান'-এ মুন্নির চরিত্রে অভিনয়ের জন্য জনপ্রিয় অভিনেত্রী হারশালি মালহোত্রা। বর্তমানে সোশ্যাল মিডিয়াতে ব্যপক ভাবে ব্যাস্ত তিনি। সেইখানে ভিডিয়ো পোস্ট করা নিয়েই ব্যস্ত তিনি। এইবার তিনি তার দশম শ্রেণির ফলাফল অদ্ভুত ভাবে শেয়ার করেছেন। তিনি একটি ভিডিও পোস্ট করেছেন এবং তাঁর পড়াশোনা নিয়ে ধারাবাহিকভাবে প্রশ্ন করার জন্য তার 'ট্রোলারদের' ধন্যবাদ জানিয়েছেন।

হারশালি প্রকাশ করেছেন যে তিনি তার দশম গ্রেডে ৮৩ শতাংশ নম্বর পেয়েছেন।

ভিডিয়োতে, হর্ষালি বিশেষ কিছু কমেন্ট তুলে ধরেছেন, "আপনি কি আদেও স্কুলে যান?", "এটি আপনার দশম শ্রেণী। পড়াশোনা করুন, নইলে আপনি ফেল করবেন," "আপনি যদি কথক ক্লাস চালিয়ে যান তবে আপনি ব্যর্থ হবেন," এবং "আপনি শুধুমাত্র ইনস্টাগ্রাম রিল তৈরি করেন, নাকি আপনি পড়াশোনা করেন?"। এই ধরনের ট্রোল গুলিরই উত্তর দিয়েছেন অভিনেতা। ভিডিয়োটির মাধ্যমে তিনি এইসব উত্তরের উত্তর দিয়ে জানিয়েছিলেন, "আপনাদের সবাইকে ধন্যবাদ জিজ্ঞাসা করার জন্য। আমি আমার দশম সিবিএসইতে ৮৩ শতাংশ নম্বর পেয়ে পাস করেছি।"

'বজরঙ্গি ভাইজান' খ্যাত অভিনেত্রী তাঁর পোস্টের ক্যাপশন দিয়েছেন, "আমার মুদ্রার প্রশিক্ষণ থেকে শুরু করে আমার শিক্ষা পর্যন্ত, আমি আমার কথক ক্লাস, শ্যুট এবং স্টাডিজের মধ্যে নিখুঁত ভারসাম্য বজায় রাখতে পেরেছি। এবং ফলাফল? একটি চমকে দেওয়া ৮৩ শতাংশ নম্বর! কে বলে আপনি পারবেন না রিল এবং বাস্তব উভয় জগতেই আপনার পা রাখতে? সকলকে ধন্যবাদ সকলকে যাঁরা আমার উপর বিশ্বাস রেখেছিলেন এবং আমার পাশে থেকেছিলেন।"