১৯ মে ২০২৪, রবিবার, ১০:০০:১৬ পূর্বাহ্ন


শ্বশুর এবং স্বামীর সঙ্গে চুটিয়ে নাচ ঐশ্বর্যার
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ১৬-১২-২০২৩
শ্বশুর এবং স্বামীর সঙ্গে চুটিয়ে নাচ ঐশ্বর্যার শ্বশুর এবং স্বামীর সঙ্গে চুটিয়ে নাচ ঐশ্বর্যার


বলিউডে বচ্চন পরিবারের অন্দরে ঠিক কী ঘটছে, তা জানতে উৎসুক প্রায় সকলেই। নিত্যদিন বদলাচ্ছে বচ্চনদের সমীকরণ। এই ভাব, এই আড়ি। মায়নগরীতে এখন জোর চর্চা অভিষেক বচ্চন ও ঐশ্বর্যা রাই বচ্চনের বিবাহবিচ্ছেদ নিয়ে। এর মধ্যেই শুরু হয়েছে বচ্চন পরিবারে সম্পত্তির ভাগ-বাঁটোয়ারা। তার পরেই নাকি শ্বশুরবাড়ির সঙ্গে সম্পর্ক তলানিতে গিয়ে ঠেকে ঐশ্বর্যার। শ্বশুরবাড়ি ছেড়ে নাকি অন্যত্র গিয়ে উঠেছেন ‘বচ্চন বহু’। এমন চর্চায় যখন মুখর বলিপাড়া, সেই সময় একেবারে গুগলি দিল বচ্চন পরিবার।

:শুক্রবার ছিল ধীরুভাই অম্বানী ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক দিবসের অনুষ্ঠান। সেখানে পড়াশোনা করছে অভিষেক-ঐশ্বর্যার একমাত্র কন্যা আরাধ্যা। বলি তারকাদের সন্তানরা প্রায় সকলেই এই স্কুলেই পড়াশোনা করে। যার মধ্যে রয়েছে শাহরুখ-পুত্র আব্রাম, করিনার ছেলে তৈমুর, কর্ণ জোহরের দুই ছেলেমেয়ে যশ আর রুহি।

শুক্রবার এই স্কুলের বার্ষিক অনুষ্ঠানের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। সেখানেই বাচ্চাদের সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে শাহরুখের ছবির হিট গান ‘ওম শান্তি ওম’ বাজতে শুরু করে। এই গানের তালে নাচতে শুরু করেন সেখানে উপস্থিত অনেকেই। যার মধ্যে রয়েছেন সুহানা, আব্রাম, শাহরুখও। তাঁদের সঙ্গে নাচে পা মিলিয়েছেন অভিষেক-ঐশ্বর্যাও, পাশে দাঁড়িয়ে অমিতাভ। দেখে মনে হচ্ছে, এ যেন সুখী পরিবারের এক টুকরো ছবি। তবে এই ছবি দৃষ্টিসুখ বাড়ালেও পরিবারে ভাঙন গুঞ্জন মুছে দিতে পারছে না। তবে কি বিচ্ছেদের গুঞ্জন থেকে নজর ঘোরাতেই এমন পদক্ষেপ নিলেন বচ্চনরা?

শোনা যাচ্ছে ঐশ্বর্যা নাকি মেয়ে আরাধ্যাকে নিয়ে অন্য বাড়িতে থাকছেন। অনুষ্ঠানের শুরুতে বচ্চনরা এক সময় পৌঁছালেও অনেকেই দেখেছেন, ঐশ্বর্যা এবং অভিষেক আলাদা গাড়ি থেকে নামছেন। যাওয়ার সময় অবশ্য আরাধ্যাকে মাঝে বসিয়ে একই গাড়িতে উঠলেন অভিষেক এবং ঐশ্বর্যা।