১৯ মে ২০২৪, রবিবার, ১২:২৩:২৮ অপরাহ্ন


ক্যাটরিনা নয়, সমুদ্রতীরে ভিকির কোল-বুক জড়িয়ে শুয়ে 'ভাবি টু'!
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ১৪-১২-২০২৩
ক্যাটরিনা নয়, সমুদ্রতীরে ভিকির কোল-বুক জড়িয়ে শুয়ে 'ভাবি টু'! ক্যাটরিনা নয়, সমুদ্রতীরে ভিকির কোল-বুক জড়িয়ে শুয়ে 'ভাবি টু'!


সমুদ্রতীরে ভিকি কৌশলের সঙ্গে ক্যাটরিনা নয়, তাহলে কে এই নারী? সোশ্যাল মিডিয়ায় তোলপাড় ফেলেছে এই ছবিগুলি। তবে কি অন্য মহিলার প্রেমে পড়েছেন ভিকি কৌশল ? ক্যাটরিনার সঙ্গে সম্পর্কে ভাঙন? নাকি অন্য কিছু রয়েছে রহস্যের উৎসে।

আসলে, ক্রোয়েশিয়ায় নতুন ছবির শ্যুটিং করছেন ভিকি কৌশল। সেখানে তাঁর নায়িকা রণবীর কাপুরের ‘অ্যানিমাল’ ছবির রাতারাতি তারকা তৃপ্তি দিমরি। ছবিতে তৃপ্তিকে ‘ভাবি ২’ নামে ডাকা হয়েছিল। আর সোশ্যাল মিডিয়ায় ভিকি ও তৃপ্তির ছবি ভাইরাল হতেই সেখানে অনেকেই লিখেছেন ভাবি টু-এর সঙ্গে সময় কাটাতে ব্যস্ত ক্যাটরিনার স্বামী।

আনন্দ তিওয়ারির নতুন ছবির শ্যুটিং করছেন ভিকি ও তৃপ্তি। রোম্যান্টিক ছবির নায়িক-নায়িকা ক্রোয়েশিয়ায় গানের শ্য়ুটে গিয়েছেন। সেখানেই ভিকির কোলে, বুকের উপর শুয়ে রয়েছেন তৃপ্তি। সেই ছবিগুলিই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। চারিদিকে কথা হচ্ছে ‘অ্যানিমাল’ ছবিটি নিয়ে। রণবীর কাপুরের অভিনয়, ছবির প্লট, পরিচালকের চিন্তাভাবনা নিয়ে বিতর্কের মাঝে একমুঠো ঠান্ডা বাতাস তৃপ্তি দিমরি।

রণবীরের সঙ্গে নগ্ন-সাহসী দৃশ্য থেকে নিজের গ্ল্যামারাস উপস্থিতিতে অ্যানিমাল ছবিতে আলাদা করে নজর কেড়েছেন তিনি। নায়িকার জনপ্রিয়তা বেড়েছে রাতারাতি। সকলেই খুঁজছেন তিনি কে? বলিউডে বেশ কয়েকটি ছবির পরেও চোখে পড়েননি তৃপ্তি। অ্যানিমাল ছবিতে রণবীরের ‘ছোঁয়া’ পেয়েই এখন জনপ্রিয়তার তুঙ্গে তৃপ্তি। রশ্মিকা মন্দানাকে ছবিতে পাঁচ গোল দিয়ে জাতীয় ক্রাশ নাকি এখন তৃপ্তিই।