১৯ মে ২০২৪, রবিবার, ০২:১৮:৫২ অপরাহ্ন


মালাইকাকে আদৌ বিয়ে করবেন অর্জুন?
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ১৪-১২-২০২৩
মালাইকাকে আদৌ বিয়ে করবেন অর্জুন? মালাইকাকে আদৌ বিয়ে করবেন অর্জুন?


তাদের সম্পর্ক নিয়ে বহুদিন ধরেই চর্চা বলিপাড়ার অন্দরে৷ নিজেদের সম্পর্ক নিয়ে খুব একটা খোলাখুলি কথা বলেননি অর্জুন কাপুর বা মালাইকা অরোরা কেউই৷ তবে এবার করণের প্রশ্নে মালাইকার সঙ্গে তাঁর সম্পর্কের ভবিষ‍্যত নিয়ে কথা বললেন অর্জুন৷

সম্প্রতি পরিচালক করণ জোহরের বিখ্যাত শো কফি উইথ করণ সিজন ৮-এর অতিথী হয়ে এসেছিলেন অর্জুন কাপুর এবং আদিত্য রয় কাপুর৷ মালাইকার সঙ্গে সম্পর্ক নিয়ে অর্জুনকে সরাসরি প্রশ্ন করেন পরিচালক করণ৷ ইন্ডাস্ট্রির অন্দরে কান পাতলে জানা যায়, বহুদিন ধরেই এক সঙ্গে থাকেন মালাইকা-অর্জুন৷ একসঙ্গে ছুটিও কাটিয়ে আসেন বিদেশ থেকে৷ তাহলে কি সামনেই বিয়ে করতে চলেছেন দু’জনে?

মালাইকার সঙ্গে তাঁর সম্পর্ককে কি আরও এক ধাপ এগিয়ে নিয়ে যেতে চান অর্জুন? করণের প্রশ্নে অভিনেতার সটান জবাব, ‘‘তোমার শো-তে এসে আমি সত্যি কথাই বলবো৷ আমার মনে হয় ওকে(মালাইকা) ছাড়া এখানে বসে আমাদের ভবিষ্যত নিয়ে আমার কিছু বলা উচিত৷ আমার মনে হয় সেটা অন্যায় হবে৷ আমরা কোনও সিদ্ধান্ত নিলে দু’জনে একসঙ্গেই জানাব।’’

সম্পর্কের কোনও মোড় নিয়েই একার সিদ্ধান্তে কথা বলতে চান না অর্জুন। তাঁর মতে তাঁদের সম্পর্কের ভবিষ‍্যত নিয়ে যে কোনও কথাই তাঁরা একসঙ্গে জানাবেন। অর্জুন মালাইকা বলিউডের চর্চিত জুটিদের মধ‍্যে নি:সন্দেহে অন‍্যতম।

কিছুদিন আগেও দু’জনের ব্রেক আপের খবর চাউর হয়েছিল। পরে আবার তাদের একসঙ্গে দেখা যায়। মালাইকার জন্মদিনে প্রেমে ভরা একটি ছবিও পোস্ট করেন অর্জুন।