১৯ মে ২০২৪, রবিবার, ১১:১১:০১ পূর্বাহ্ন


এবার খুশি কাপুরের প্রেমে মজবেন এই সেলেব পুত্র!
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ১৩-১২-২০২৩
এবার খুশি কাপুরের প্রেমে মজবেন এই সেলেব পুত্র! এবার খুশি কাপুরের প্রেমে মজবেন এই সেলেব পুত্র!


সদ্য মুক্তি পেয়েছে ‘আর্চিস’! এই ছবিতে দেখা গেছে সেলেবদের সন্তানদের ! শাহরুখ খানের মেয়ে সুহানা খান এই ছবিতে ডেবিউ করলেন! এই ছবিতে তাঁকে ভেরোনিকার চরিত্রে দেখা গিয়েছে! এই ছবিতেই শ্রীদেবী ও বনি কাপুরের ছোট মেয়ে খুশি কাপুরকে দেখা গিয়েছে বেটির চরিত্রে অভিনয় করতে! এছাড়াও অমিতাভের নাতি অগস্থ নন্দাকেও দেখা গিয়েছে এই ছবিতে! ‘আর্চিস’ ছবিতে খুশি কাপুরের অভিনয় প্রশংসিত হয়েছে! বেটির চরিত্রে বেশ ঝলমল করেছেন খুশি কাপুর! তবে এই ছবি করতে গিয়েই খুশি নজর কাড়লেন বাকিদেরও!

বলিউড এক ঝাঁক নতুন অভিনেতা পেল! সেই সঙ্গে খুশিকে নিয়ে নতুন ছবির কথাও ভেবে ফেলেছেন এক পরিচালক! এই পরিচালকের সঙ্গে কাজ করার জন্য অনেকেই অপেক্ষা করেন! বিশেষ করে বলিউডে নতুন মুখ আলিয়া থেকে শুরু করে অনেকেই প্রথম কাজ করেন এই পরিচালকের ছবিতেই। নিশ্চয় বুঝে গিয়েছেন কার কথা বলা হচ্ছে! করণ জোহর! করণ একটি রোমান্টিক কমেডি ছবির কথা ভাবছেন। আর এই ছবিতেই খুশি কাপুরকে কাস্ট করতে চলেছেন করণ জোহর!

তবে শুধু খুশি নয় এই ছবিতে থাকবেন অন্য এক সেলেব পুত্রও! সইফ আলি খান ও অমৃতা সিংয়ের ছেলে ইব্রাহিম আলি খানকে দেখা যাবে খুশির সঙ্গে এই ছবিতে। আপাতত এই ছবি নিয়ে ভাবনা চিন্তা শুরু হয়ে গিয়েছে। যদিও এই ছবির পরিচালক করণ জোহর নয়! তবে করণের ব্যানারেই মুক্তি পাবে এই ছবি! এই ছবির নাম এখনও ঠিক হয়নি! আপাতত জোর চর্চায় খুশি ও ইব্রাহিম! মা ও দিদির মতো অভিনয়ের পথেই হাঁটলেন খুশি! অন্য দিকে ইব্রাহিমও এবার অভিনয়েই আসবেন বাবা-মা ও দিদি সারার মতো!