১৯ মে ২০২৪, রবিবার, ০৮:০৭:৫৫ পূর্বাহ্ন


বিয়ের আংটি খুলে ফেললেন অভিষেক, ঐশ্বর্যার সঙ্গে বিচ্ছেদের ইঙ্গিত স্পষ্ট!
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ০৩-১২-২০২৩
বিয়ের আংটি খুলে ফেললেন অভিষেক, ঐশ্বর্যার সঙ্গে বিচ্ছেদের ইঙ্গিত স্পষ্ট! বিয়ের আংটি খুলে ফেললেন অভিষেক, ঐশ্বর্যার সঙ্গে বিচ্ছেদের ইঙ্গিত স্পষ্ট!


গত কয়েক মাস ধরেই বচ্চন পরিবারের সঙ্গে দূরত্ব বাড়ছে ঐশ্বর্যা রাই বচ্চনের। ২০০৭ সালে অমিতাভ বচ্চনের পুত্র অভিষেক বচ্চনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন ঐশ্বর্যা। তার পর থেকে অভিনেত্রী হওয়ার পাশাপাশি ‘বচ্চন বহু’ হিসাবেও পরিচিতি পান তিনি। প্রায় ১৬ বছরের দাম্পত্য জীবন অভিষেক-ঐশ্বর্যার।

অভিষেকের সঙ্গে বিয়ের পর বলিপাড়ার এমন কোনও অনুষ্ঠান দেখা যায়নি, যেখানে ঐশ্বর্যা একা উপস্থিত ছিলেন। সব সময় অভিষেকের সঙ্গেই দেখা যেত তাঁকে। কিন্তু গত কয়েক মাস ধরে বদলে গিয়েছে ছবি। একে অপরকে ছাড়াই যাচ্ছেন সব জায়গায়। এমনকি, বচ্চন পরিবারের সঙ্গেও দেখা যাচ্ছে না ঐশ্বর্যাকে। গত ১ নভেম্বর ৫০ বছরে পা দিলেন ঐশ্বর্যা। কিন্তু বচ্চন পরিবারের অন্য সদস্যেরা অদ্ভুত ভাবে নীরব থাকলেন। ইনস্টাগ্রামের পাতায় ঐশ্বর্যার একটি সাদা-কালো ছবি পোস্ট করে অভিষেক দায়সারা ভাবে লিখেছিলেন, ‘‘শুভ জন্মদিন’’। তবে এ বার অভিষেকের হাতে বিয়ের আংটি না দেখে চিন্তায় অনুরাগীরা। তবে কি বিচ্ছেদের দিকেই ইঙ্গিত দিচ্ছেন জুনিয়র বচ্চন?

গত প্রায় দু’দশকের পথচলায় একাধিক বার বিভিন্ন ধরনের গুঞ্জন তৈরি হয়েছে বচ্চন পরিবারকে ঘিরে। এমনকি, বার কয়েক অভিষেক-ঐশ্বর্যার বিবাহবিচ্ছেদের কানাঘুষোও শোনা গিয়েছে। তবু প্রতি বার নিন্দকদের ভুল প্রমাণ করেছেন তাঁরা। কিন্তু এ বার যেন আর নিশ্চিন্তে থাকতে পারছেন না অভিষেক-ঐশ্বর্যার অনুরাগীরা। সম্প্রতি মুম্বইয়ে একটি ব্র্যান্ডের অনুষ্ঠানে দেখা গেল অভিষেককে। পরনে নীল শ্যুট, চুলে নতুন ছাঁট, চোখে চশমা। জুনিয়র বচ্চনের এই লুকের প্রশংসা হয়েছে যেমন, তেমনই অনুরাগীদের নজর কেড়েছে অন্য একটি বিষয়। গত ১৬ বছরে বলা যেতে পারে এই প্রথম, অভিষেকের আঙুলে দেখা গেল না তাঁদের বিয়ের আংটি। এমনিতেই বচ্চন পরিবারের সঙ্গে ঐশ্বর্যার বিবাদের জল্পনা রয়েছে। দূরত্ব নাকি বেড়েছে অভিষেকের সঙ্গে। জল্পনা এমনও যে, মেয়ে আরাধ্যারও দায়িত্বের বেশির ভাগটাই নাকি ঐশ্বর্যার। এর মাঝে অভিষেকের আঙুলে বিয়ের আংটি উধাও হতে বিচ্ছেদের দুশ্চিন্তায় তাঁদের অনুরাগীরা।