০৫ মার্চ ২০২৪, মঙ্গলবার, ০২:৩৭:৪৭ পূর্বাহ্ন


অনিরুদ্ধর পরের ছবিতে পঙ্কজ ত্রিপাঠীর সঙ্গে জয়া
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ০১-১২-২০২৩
অনিরুদ্ধর পরের ছবিতে পঙ্কজ ত্রিপাঠীর সঙ্গে জয়া ছবি: সংগৃহীত


প্রথম হিন্দি ছবি। নিজের গলায় ডাবিং। সব মিলিয়ে দারুণ উত্তেজিত জয়া আহসান। জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী এবার জমিয়ে বসছেন বলিউডেও। বাঙালি পরিচালক অনিরুদ্ধ রায়চৌধুরীর পরের ছবিতে পঙ্কজ ত্রিপাঠীর সঙ্গে অভিনয় করতে দেখা যাবে জয়া আহসানকে।

আগামী ৮ ডিসেম্বর ওটিটি প্ল্যাটফর্ম জিফাইভে মুক্তি পাচ্ছে সিনেমাটি।

জয়ার 'দশম অবতার' বক্স অফিসে হইহই করে চলেছে। সেই সেলিব্রেশন এখনও চলছে। তার মধ্যেই নতুন ছবির মুক্তি নিয়ে খুবই উত্তেজিত জয়া। ছবির নাম 'কড়ক সিং'। নাম ভূমিকায় রয়েছেন পঙ্কজ ত্রিপাঠী। এটি পরিচালকের তৃতীয় হিন্দি ছবি। সে ক্ষেত্রে এটি জয়ার প্রথম হিন্দি ছবি হতে চলেছে। এ ছাড়াও এই ছবিতে রয়েছেন 'দিল বেচারা' ছবির অভিনেত্রী সঞ্জনা সাংভি। প্রসঙ্গত, এই ছবিটি ছিল সুশান্ত সিংহ রাজপুতের শেষ ছবি। এ ছাড়াও বাংলার এক ঝাঁক অভিনেতা অভিনেত্রীকেও দেখা যাবে অনিরুদ্ধর ছবি 'কড়ক সিং'-তে।

ছবির বিষয় আর্থিক কেলেঙ্কারি। তবে ছবির গল্প বাস্তব জীবন থেকে অনুপ্রাণিত কি না, তা নিশ্চিত ভাবে এখনই বলা যাচ্ছে না। ছবির শ্যুটিং কলকাতা ও মুম্বই দুই জায়গায় হয়েছে। পঙ্কজ ত্রিপাঠীকেই দেখা যাবে মুখ্য চরিত্রে। এর আগে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত 'শেরদিল: দ্য পিলভিট সাগা' ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেন পঙ্কজ।

অনিরুদ্ধ জানিয়েছেন, আরও দুটি বাংলা সিনেমা করার পরিকল্পনা রয়েছে তাঁর। তার মধ্যে একটি 'কাফে কিনারা'। বাংলাদেশের অনেক শিল্পীকে দেখা যেতে পারে এই সিনেমায়।