২০ মে ২০২৪, সোমবার, ০২:০৭:৫২ পূর্বাহ্ন


আন্দোলন রাজনৈতিক দলের অধিকার, বিশৃঙ্খলা করলে ব্যবস্থা: আইনমন্ত্রী
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ২৭-১০-২০২৩
আন্দোলন রাজনৈতিক দলের অধিকার, বিশৃঙ্খলা করলে ব্যবস্থা: আইনমন্ত্রী আন্দোলন রাজনৈতিক দলের অধিকার, বিশৃঙ্খলা করলে ব্যবস্থা: আইনমন্ত্রী


আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা পরিষ্কার করে বলে দিয়েছেন যে আন্দোলন করতে পারবে। এটা রাজনৈতিক দলের অধিকার। কিন্তু বিশৃঙ্খলা সৃষ্টি করলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী আছে, তারা ব্যবস্থা নেবে। 

শুক্রবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলস্টেশনে তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর রাতে আদালত বসানোর যে অভিযোগ করেছেন- তার জবাবে আইনমন্ত্রী বলেন, ‘আমি ওনাকে (মির্জা ফখরুল) ভালো জানতাম। অনেক কথাই মানুষকে বিভ্রান্ত করার জন্য বলেন তিনি।’

পরে মন্ত্রী উপজেলা চত্বরে প্রাথমিক ও মাধ্যমিকের শিক্ষার্থীদের মধ্যে গাছের চারা বিতরণ করেন। দুপুরে আখাউড়া পৌর আওয়ামী লীগের একটি বিশেষ বর্ধিত সভায় অংশ নেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন আখাউড়া পৌরসভার মেয়র মো. তাকজিল খলিফা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, সাবেক যুগ্ম আহ্বায়ক মনির হোসেন, মো. সেলিম ভূঁইয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ, সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন প্রমুখ।

এর আগে মন্ত্রী ট্রেনে করে ঢাকা থেকে আখাউড়ায় আসেন। বিকালে কসবা উপজেলার কুটি-শিমরাইল সড়কের রাস্তা মেরামতকাজের উদ্বোধন উপলক্ষে মেহারী ও কুটি ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে এক জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন আইনমন্ত্রী আনিসুল হক।