০৬ মে ২০২৪, সোমবার, ০৯:১২:২৬ পূর্বাহ্ন


প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়েই প্রাণ গেল যুবককে
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ০৯-০৮-২০২৩
প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়েই প্রাণ গেল যুবককে প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়েই প্রাণ গেল যুবককে


প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে প্রাণ গেল যুবককে। মধ্যরাতে যুগলের গোপন প্রেমের দরজায় কড়া নেড়ে হাজির হয়েছিলেন প্রেমিকার বাবা। তাঁর হাত থেকে বাঁচতে গিয়ে ছাদ-বারান্দা থেকে নীচে পড়ে মৃত্যু হল এক যুবকের।

গত রবিবার তেলেঙ্গানার হায়দরাবাদের বোরাবান্দা এলাকায় মর্মান্তিক এ ঘটনা ঘটে । জানা গেছে শোয়েব নামে ২০ বছর বয়সি এক যুবক পিৎজা কিনে নিয়ে মধ্যরাতে ওই এলাকায় তাঁর প্রেমিকার বাড়িতে লুকিয়ে লুকিয়ে ঢুকে পড়েছিলেন। যুগলে যখন প্রেমালাপে মশগুল, সেইসময় হঠাৎ করেই ঘরের বাইরে প্রেমিকার বাবাকে আসতে দেখেন দুজনে। রাত টার দিকে। কিন্তু সেসব কিছু না ভেবে ধরা পড়ে যাওয়ার ভয়ে কোনওমতে ঘর থেকে বেরিয়ে ৪ তলায় উঠে যায় প্রেমিক। কিন্তু আচমকাই পা হড়কে নিচে পড়ে যায় সে। বারান্দা থেকেই ঝুলছিল কিছু তার। সেগুলি ধরে বাঁচার চেষ্টাও করেও পারেননি শোয়েব। ৪ তলার ছাদ থেকে একেবারে নীচে পড়ে যান তিনি। এ সময় তাঁকে উদ্ধার করে ওসমানিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। 

এই ঘটনায় শোয়েবের বাবা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। তাঁর দাবি, ছেলেকে খুন করা হয়েছে। পুরো বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।