১২ মে ২০২৪, রবিবার, ০৮:৩৪:৫৮ অপরাহ্ন


ধর্ষণ করে ভিডিও ধারণ : ব্ল্যাকমেইল করে একাধিকবার নারীকে ধর্ষণ
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ০৫-০৮-২০২৩
ধর্ষণ করে ভিডিও ধারণ : ব্ল্যাকমেইল করে একাধিকবার নারীকে ধর্ষণ ধর্ষণ করে ভিডিও ধারণ : ব্ল্যাকমেইল করে একাধিকবার নারীকে ধর্ষণ


বিয়ের কথা বলে তালাকপ্রাপ্ত নারীকে ধর্ষণের অভিযোগে রাসেল মিয়া নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গাজীপুর মেট্রোপলিটন এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তার বাড়ি কলমাকান্দার নাজিরপুর ইউনিয়নের আমতলা গ্রামে। তার স্ত্রী ও দুই সন্তান রয়েছে। শুক্রবার এসব তথ্য জানান কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম।

অভিযোগ রয়েছে, কলমাকান্দা উপজেলার তালাকপ্রাপ্ত এক নারীর সঙ্গে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক গড়ে ওঠে রাসেল মিয়ার। এই নারী গাজীপুরে একটি পোশাক কারখানায় চাকরি করেন। সেখানে তার ভাড়া বাসায় যাতায়াত করতেন রাসেল। ভুক্তভোগীর মন জয় করার জন্য তার ১৪ বছরের ছেলেকে বিভিন্ন জিনিস কিনে দিত সে। সেই সঙ্গে দিত বিয়ের প্রস্তাব। গত ঈদুল আজহায় পোশাক কারখানা বন্ধ থাকায় গাজীপুর থেকে কলমাকান্দায় আসে ওই নারী। সেখানে ঈদের আগের রাতে ঘরে ঢুকে তাকে ধর্ষণ করে রাসেল। ধর্ষণের ভিডিও ধারণ করে সে। পরে ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে একাধিকবার শারীরিক সম্পর্ক করতে বাধ্য করে রাসেল। এ ঘটনার এক পর্যায়ে নেত্রকোনা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা করে ভুক্তভোগী।

এর পর বিচারকের নির্দেশে গত ২৯ জুলাই কলমাকান্দা থানায় ধর্ষণের মামলা নথিভুক্ত হয়। এর পাঁচ দিন পর বৃহস্পতিবার রাতে গাজীপুর মেট্রোপলিটন পশ্চিম থানা এলাকায় অভিযান চালিয়ে আসামি রাসেলকে গ্রেপ্তার করা হয়। শুক্রবার বিকেলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক জুনেব খান।