১৩ মে ২০২৪, সোমবার, ০৪:৩৭:১৭ পূর্বাহ্ন


সুনামগঞ্জে ট্রাক-অ্যাম্বুলেন্সের সংঘর্ষে বৃদ্ধ নিহত, আহত ৪
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ০৪-০৮-২০২৩
সুনামগঞ্জে ট্রাক-অ্যাম্বুলেন্সের সংঘর্ষে বৃদ্ধ নিহত, আহত ৪ রাস্তায় পড়ে থাকা অ্যাম্বুলেন্স ও মহিষবাহী ট্রাকটি। ছবি: সময় সংবাদ


সুনামগঞ্জে অ্যাম্বুলেন্স ও মহিষ বহনকারী ট্রাকের মধ্যে সংঘর্ষে অ্যাম্বুলেন্সে থাকা এক বৃদ্ধ নিহত হয়েছেন। আহত হয়েছেন একই পরিবারের আরও চারজন।

বৃহস্পতিবার (৩ আসস্ট) রাতে জেলার সিলেট-সুনামগঞ্জ সড়কের চেঁচান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শামছুন নূর মিয়ার (৭০) বাড়ি জামালগঞ্জ উপজেলার বেহেলী ইউনিয়নের হাওরিয়া আলীপুর গ্রামে।    

আহতরা হলেন-রেজাউল মিয়া (৫০) আজিজ হোসেন (৪০) দিলারা বেগম( ৫০) কল্পনা বেগম (৩০)। তাদের সবার বাড়ি ওই গ্রামে। তারা নিহত বৃদ্ধ শামছুন নূর মিয়ার স্বজন। তাদের একজনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।  

নিহতের স্বজন গিয়াস উদ্দিন বলেন, দীর্ঘদিন যাবত শামছুন নূর মিয়া সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন। বৃহস্পতিবার দিবাগত রাত ৩টায় তাকে উন্নত চিকিৎসার জন্য সিলেটে নিয়ে যাওয়ার পথে ট্রাক ও অ্যাম্বুলেন্সের মধ্যে সংঘর্ষে তিনি মারা যান।

জয়কলস হাইওয়ে থানার পুলিশ জানায়, আড়াইশ শয্যা বিশিষ্ট সুনামগঞ্জ সদর হাসপাতাল থেকে একজন রোগী নিয়ে অ্যাম্বুলেন্সটি সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে যাওয়ার পথে চেঁচান এলাকায় সড়কের মধ্যে সুরকি ফেলে রাখায় নিয়ন্ত্রণ হারিয়ে মহিষ বোঝাই ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এতে এই দুর্ঘটনাটি ঘটে।

জয়কলস হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কবির বলেন, ট্রাক ও অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই বৃদ্ধ শামছুন নূর মিয়া মারা যান। আর চার জন আহত হ়ন। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।