১৩ মে ২০২৪, সোমবার, ১০:৩৫:১১ পূর্বাহ্ন


ধর্ষণের ভিডিও দিয়ে নারীকে ব্ল্যাকমেল, যুবক গ্রেফতার
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৪-০৮-২০২৩
ধর্ষণের ভিডিও দিয়ে নারীকে ব্ল্যাকমেল, যুবক গ্রেফতার ফাইল ফটো


নেত্রকোনার কলমাকান্দায় ধর্ষণের ভিডিও ও ছবি ধারণ করে তা ফেসবুকে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে এক নারীকে (৩৫) ধর্ষণের অভিযোগে যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (৪ আগস্ট) বিকেলে গ্রেফতার যুবককে নেত্রকোনার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে পাঠানো হয়।

এর আগে বৃহস্পতিবার (৩ আগস্ট) রাতে গাজীপুর মেট্রোপলিটন পশ্চিম থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার যুবকের নাম রাসেল মিয়া (৩৮)। তিনি কলমাকান্দা উপজেলার নাজিরপুর ইউনিয়নের আমতলা গ্রামের ফরিদ মিয়ার ছেলে। তার স্ত্রীসহ দুই সন্তান রয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত ঈদের একদিন আগে গাজীপুর থেকে কলমাকান্দায় আসেন ওই নারী। রাসেল মিয়া জানতে পেরে ওইদিন রাতেই তাকে ধর্ষণ করেন। এসময় তিনি কৌশলে ওই ঘটনার ছবি ও ভিডিও ধারণ করেন। পরে তা ফেসবুকে ছেড়ে দেওয়া ও হত্যার হুমকি দিয়ে বিভিন্ন সময়ে তাকে ধর্ষণ করে আসছিলেন রাসেল।

এ ঘটনায় ভুক্তভোগী নারী বাদী হয়ে রাসেল মিয়াকে আসামি করে নেত্রকোনার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা করেন। শনিবার (২৯ জুলাই) আদালতের নির্দেশে কলমাকান্দা থানায় মামলাটি নথিভুক্ত করা হয়। পরে বৃহস্পতিবার রাতে গাজীপুর মেট্রোপলিটন পশ্চিম থানা এলাকায় অভিযান চালিয়ে রাসেল মিয়াকে গ্রেফতার করে পুলিশ।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বলেন, মামলার পর থেকে রাসেল মিয়া পলাতক ছিলেন। গ্রেফতারের পর তাকে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে পাঠানো হয়েছে।