২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৯:২৭:৫৩ পূর্বাহ্ন


ফ্রান্সের ফুটবলারের ১০ হাজার নারীর সঙ্গে যৌনতা !
ক্রিড়া ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ০২-০৭-২০২৩
ফ্রান্সের ফুটবলারের ১০ হাজার নারীর সঙ্গে যৌনতা ! ফ্রান্সের ফুটবলারের ১০ হাজার নারীর সঙ্গে যৌনতা !


ফ্রান্সের জার্সিতে রাশিয়ার মাটিতে বিশ্বকাপ জয় করেছিলেন তিনি।  একটা সময় পৃথিবীর অন্যতম সেরা লেফট ব্যাক ছিলেন বেঞ্জামিন। তিনি ফ্রান্সের বিখ্যাত ক্লাব মোনাকো থেকে এসেছিলেন সিটিতে। বেঞ্জামিন মেন্ডির বিরুদ্ধে অভিযোগ, ২০২০ সালের অক্টোবরে চেশায়ারে নিজের ম্যানসনে একজন ২৪ বছরের তরুণীর ওপর আক্রমণ করেন বেঞ্জাবিন। তাঁকে ধর্ষণ চেষ্টার অভিযোগ।

আরও একজনকে ধর্ষণের অভিযোগ রয়েছে বেঞ্জামিনের বিরুদ্ধে। শুধু তাই, ধর্ষণ করে সেই মহিলাকে বেঞ্জামিন বলেন, এটা কোনও ব্যাপার নয়, আমি ১০ হাজার মহিলার সঙ্গে সেক্স করেছি। কোর্টে নাকি জানিয়েছেন মেন্ডি ! এমনটাই দাবি ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি এবং দ্য গার্ডিয়ানের। তিন জন করে মহিলা ও পুরুষ বিচারক মন্ডলী অবশ্য বেঞ্জামিনের বিরুদ্ধে কোনও প্রমাণ পাননি।

২৬ জুন আরও দুটি অভিযোগের ভিত্তিতে নতুন করে বেঞ্জামিন মেন্ডির বিরুদ্ধে বিচারপ্রক্রিয়া শুরু করেছে বলে ব্রিটিশ সংবাদমাধ্যমের দাবি। এখনও অবধি এর কোনও রায় বেরোয়নি। তাঁর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ ওঠার পর দিন ২০২১ সালের ১৫ অগস্ট থেকে তাঁকে খেলায়নি ম্যান সিটি। ফ্রান্সের এই ডিফেন্ডার দেশের হয়ে শেষ খেলেছেন ২০১৯ সালে।

২০১৯ সালে রাশিয়া বিশ্বকাপ চ্যাম্পিয়ন ফ্রান্স দলের গুরুত্বপূর্ণ সদস্য। বেঞ্জামিন যতদিন না নিজের দোষ মুক্ত হচ্ছেন ততদিন তাকে ফ্রান্স জাতীয় দলেও সুযোগ দেওয়া হবে না। তবে তিনি যে সত্যিই ১০ হাজার মহিলার সঙ্গে বিছানায় গিয়েছেন এমন সত্যতা নেই। এটা শুধু কথার কথা এমনটাই মনে করছে সবাই। তবে বেনজামিনের পেশাদার ফুটবল জীবন এর ফলে প্রায় শেষ হতে চলেছে তাতে অবশ্য সন্দেহ নেই।