১৯ মে ২০২৪, রবিবার, ০৪:৩২:১২ পূর্বাহ্ন


চিকিৎসক জানালেন আগের চেয়ে ভালো আছেন খালেদা জিয়া
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ১৪-০৬-২০২৩
চিকিৎসক জানালেন আগের চেয়ে ভালো আছেন খালেদা জিয়া চিকিৎসক জানালেন আগের চেয়ে ভালো আছেন খালেদা জিয়া


বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসকেরা জানিয়েছেন, তিনি আগের চেয়ে ভালো আছেন। মেডিক্যাল বোর্ডের বিশেষজ্ঞ চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষণে চিকিৎসা চলছে।

তাঁর ব্যক্তিগত চিকিৎসদের একজন জানান, মঙ্গলবার রাতে অধ্যাপক সাহাবুদ্দিন তালুকদারের নেতৃত্বে মেডিক্যাল বোর্ডের সকল সদস্যরা খালেদা জিয়াকে দেখেন এবং তার বিভিন্ন পরীক্ষার রিপোর্টসমূহ পর্যালোচনা করে ব্যবস্থাপত্র দিয়েছেন। কিছু নতুন ওষুধ যুক্ত করেছেন।

খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এ জেড এম জাহিদ হোসেনের বরাত দিয়ে বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান আজ বুধবার জানান, বিএনপি চেয়ারপারসন এখন ভালো আছেন।  

সকালে তিনি জানিয়েছিলেন, মেডিক্যাল বোর্ডে বৈঠকে সভায় লন্ডন থেকে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সহধর্মিনী ডা. জোবায়েদা রহমান ও দেশের বাইরের কয়েকজন বিশেষজ্ঞ চিকিৎসকও অংশ নিয়েছেন।

দীর্ঘদিন ধরে আর্থ্রাইটিস, ডায়াবেটিস, কিডনি জটিলতা, লিভারের রোগ, হৃদরোগে ভুগছেন ৭৮ বছর বয়েসী সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া। গত সোমবার রাতে গুলশানের বাসা ‘ফিরোজা’য় হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়।