০৩ মার্চ ২০২৪, রবিবার, ০৬:২০:১৮ অপরাহ্ন


জড়িয়ে ধরে কথা বলার ছলে অভিনেত্রীকে চুমু খাওয়ার চেষ্টা
তামান্না হাবিব নিশু:
  • আপডেট করা হয়েছে : ২৪-০৫-২০২৩
জড়িয়ে ধরে কথা বলার ছলে অভিনেত্রীকে চুমু খাওয়ার চেষ্টা ছবি-সংগৃহীত


ভক্তদের আবদার মেটাতে অনেক সময় অনেক কিছুই করেন তারকারা। সেই আবদার মেটাতে গিয়ে মাঝেমধ্যে অস্বস্তিকর পরিবেশের মধ্যে পড়তে হয় তাদের। সেই রকমই পরিস্থিতির মুখোমুখি হলেন বাংলাদেশের অভিনেত্রী শিরিন শিলা। জড়িয়ে ধরে কথা বলার সময় অভিনেত্রীকে জোর করে চুমু খাওয়ার চেষ্টাও করলেন এক যুবক। এই ঘটনায় যথেষ্ট বিব্রত অভিনেত্রী। ঘটনার ভিডিয়ো নিজেই সমাজমাধ্যমে শেয়ার করেছেন অভিনেত্রী। তার পরেই ভাইরাল হয়েছে সেই ভিডিয়োটি।

বাংলাদেশের বিনোদন জগতে পরিচিত নাম শিরিন। সোমবার ঢাকার ধামরাইয়ে একটি ছবির শুটিংয়ের সেটে এই ঘটনার সম্মুখীন হন অভিনেত্রী। বাংলাদেশের সংবাদমাধ্যমকে শিরিন বলেন, “নতুন ছবির শুটিং স্পটে একটি ছেলে আমাকে দেখে এগিয়ে এসে কথা বলতে চায়। আমিও তাকে কাছে ডেকে কথা বলতে শুরু করি। তখনই সে আমাকে জড়িয়ে ধরে। আমিও ব্যাপারটা স্বাভাবিক ভাবেই নিয়েছি। কিন্তু বিদায় নিয়ে চলে আসতে চাইলে ও আমাকে বলে, কখনও গাড়িতে চড়েনি, তাই আজকে আমার সঙ্গে গাড়িতে উঠবে। এই কথা বলেই সে আমাকে আবার জড়িয়ে ধরে। এর পরেই আচমকা গালে চুমু খেয়ে বসে। এই ঘটনায় হতভম্ব হয়ে যাই। সেটের লোকেরা ছেলেটিকে সরিয়ে দিলে আমি গাড়িতে উঠে পড়ি।”

শিরিন আরও বলেন, “আমরা অভিনেত্রী। দর্শকদের আনন্দ দেওয়া আমাদের কাজ। দর্শকদের ভালবাসায় আমরা স্বাচ্ছন্দ্যবোধ করি, কিন্তু আজকের ঘটনা আমার জন্য চরম বিব্রতকর। ছেলেটিকে দেখে মায়া হওয়ায় কাছে টেনে নিয়েছিলাম। কিন্তু সে যা কাজ করল, এতে মানুষের উপর থেকে বিশ্বাসটাই উঠে গেল।”