১৯ মে ২০২৪, রবিবার, ১০:২০:২৯ অপরাহ্ন


শ্বশুরবাড়িতে গিয়ে স্ত্রীকে গুলি করে হত্যা চেষ্টা!
সুমাইয়া তাবাস্সুম:
  • আপডেট করা হয়েছে : ১৫-০৫-২০২৩
শ্বশুরবাড়িতে গিয়ে স্ত্রীকে গুলি করে হত্যা চেষ্টা! শ্বশুরবাড়িতে গিয়ে স্ত্রীকে গুলি করে হত্যা চেষ্টা!


ঝগড়া চলাকালে স্ত্রীকে লক্ষ্য করে গুলি চালাল স্বামী ! এমন অভিযোগে বসিরহাটের মিনাখাঁর মৌলি গ্রামে। পরে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ওই মহিলা।

পুলিশ সূত্রে জানা গেছে, আহত ওই মহিলার নাম রুকসানা বিবি। মিনাখাঁর মৌলি গ্রামে বাসিন্দা তার পিতা। কয়েকদিন আগেই স্বামীর সঙ্গে অশান্তি হওয়ায় বাপের বাড়িতে এসে থাকছিলেন রুকসানা।

স্থানীয় সূত্রে জানা যায়, এক বছর আগে শাঁকচূড়া-বাগুন্ডি পঞ্চায়েত এলাকার বাসিন্দা রবিউল সরদারের সঙ্গে রুকসানার বিয়ে হয়। বিয়ের পর থেকে রবিউল-রুকসানার মধ্যে ঝগড়া-অশান্তি লেগেই থাকত। নিত্য অশান্তি এড়াতে স্বামীর বাড়ি ছেড়ে বাপের বাড়িতে থাকতে শুরু করেন রুকসানা। রবিবার শ্বশুরবাড়ি বাড়িতে গিয়েছিল রবিউল। সেখানে ফের স্ত্রী রুকসানার সঙ্গে ঝগড়া শুরু হয়। সেই বচসার মধ্যেই উত্তেজিত রবিউল আচমকা কোমর থেকে একটা পিস্তল বের করে স্ত্রীকে লক্ষ্য করে গুলি চালিয়ে দেয়। ওই গুলি এসে লাগে রুকসানার হাতে। এদিকে গুলি চলার শব্দ পেয়ে পরিবারের লোকজন ও প্রতিবেশিরা ছুটে যান ঘটনাস্থলে। তাঁদের আসতে দেখে সেখান থেকে পালিয়ে যায় অভিযুক্ত রবিউল।

সঙ্গে সঙ্গে গুরুতর আহত রুকসানাকে আত্মীয়রা মিনাখাঁ গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। সেখানে তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে কলকাতার চিত্তরঞ্জন হাসপাতালে তাঁকে স্থানান্তর করা হয়।

রবিউলের বিরুদ্ধে মেয়েকে খুনের চেষ্টা করার অভিযোগ দায়ের করেছেন রুকসানার আত্মীয়রা। অভিযুক্তকে খুঁজতে পুলিশ তল্লাশি শুরু করেছে।