২০ মে ২০২৪, সোমবার, ০৩:০৪:২১ পূর্বাহ্ন


১৩ বছরের নাবালিকাকে জোর করে ধর্ষণ
সুমাইয়া তাবাস্সুম:
  • আপডেট করা হয়েছে : ৩০-০৪-২০২৩
১৩ বছরের নাবালিকাকে জোর করে ধর্ষণ ১৩ বছরের নাবালিকাকে জোর করে ধর্ষণ


১৩ বছরের নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠেছে বাবার বন্ধু নেপাল (৫২) বিরুদ্ধে! এ নিয়ে নদিয়ার শান্তিপুরে উত্তেজনা ছড়িয়েছে 

পুলিশ সূত্রে জানা গেছে, অভিযুক্ত অগাস্টিন মণ্ডল ওরফে নেপাল।  প্রতিবেশী নাবালিকার বাবার ঘনিষ্টতা বন্ধু । অভিযুক্তের বাড়িতে যাতায়াতও ছিল নাবালিকার। তার স্ত্রী কর্মসূত্রে রাজ্যের বাইরে থাকেন। একমাত্র মেয়ের বিয়ে হয়ে যাওয়ার পর অভিযুক্ত বাড়িতে একাই থাকে।

নাবালিকার এক আত্মীয়ের অভিযোগ, গত শুক্রবার বাবা ও মা কাজে বেরিয়ে যাওয়ার পর মেয়ে মাঠে ছাগল চড়াচ্ছিল। সেই সময় নেপাল মেয়েকে মাঠ থেকে টানতে টানতে বাড়ি নিয়ে আসে। এরপর তাঁকে ধর্ষণ করে। মেয়ের চিৎকার প্রতিবেশীরা তার বাড়িতে গিয়ে হাতেনাতে আটক করে ধর্ষক নেপালকে।

নাবালিকার ওই আত্মীয় আরও জানান, মেয়ের বাবা মাঠে চাষ করেন। মা কলকাতায় পরিচারিকার কাজে যান। তাই নাবালিকা মেয়েকে বেশিরভাগ সময় বাড়িতে একাই থাকতে হয়। নেপাল অনেক সময় খাবার দিতে বাড়িতে যেত।

এদিকে নাবালিকার অভিযোগ, ওই ব্যক্তি বেশ কয়েক মাস ধরে তাকে ব্ল্যাকমেইল করছিল। সে জানায়, এক যুবকের সঙ্গে তার বন্ধুত্ব হয়েছিল। সেই বন্ধুর সঙ্গে কথা বলার ভিডিও রেকর্ড করে ব্ল্যাকমেইল করত অভিযুক্ত। বাড়িতে জানিয়ে দেওয়ার ভয় দেখাত। এভাবে ভয় দেখিয়ে এর আগেও একাধিকবার জোর করে তার ওপর যৌন অত্যাচার করেছে ।

শনিবার পরিবার শান্তিপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে। নাবালিকার মেডিক্যাল পরীক্ষা করানো হয়েছে বলেও জানায় পুলিশ।