১৯ মে ২০২৪, রবিবার, ১১:০৭:৫২ অপরাহ্ন


সিগারেট খাওয়া দেখে ফেলায় দুই ছাত্র মিলে খুন করল বন্ধুকে
সুমাইয়া তাবাস্সুম:
  • আপডেট করা হয়েছে : ২৯-০৪-২০২৩
সিগারেট খাওয়া দেখে ফেলায় দুই ছাত্র মিলে খুন করল বন্ধুকে সিগারেট খাওয়া দেখে ফেলায় দুই ছাত্র মিলে খুন করল বন্ধুকে


অষ্টম শ্রেণির পড়ুয়া। এই বয়সেই সিগারেট খাওয়া ধরেছিল দুই ছাত্র। লুকিয়ে চুরিয়ে চলছিল ধূমপান। আর সেই দৃশ্যই চোখে পড়ে গিয়েছিল সহপাঠীর। তারই চরম মূল্য দিতে হল ১২ বছরের কিশোরকে। স্কুল কর্তৃপক্ষকে জানিয়ে দেওয়ার কথা বলতেই দুই ছাত্র মিলে খুন করল বন্ধুকে। তারপর দেহ ফেলে দিল নর্দমায়।

হাড় হিম করা ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দিল্লির বদরপুর এলাকায়। পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাত ৮.২০ নাগাদ থানায় একটি ফোন আসে। জানানো হয়, এলাকার একটি নর্দমায় এক কিশোরের দেহ ভাসতে দেখা যাচ্ছে। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।

জানা যায়, মৃতদেহটি ওই এলাকারই একটি স্কুলের পড়ুয়া অষ্টম শ্রেণির এক ছাত্রের। ময়নাতদন্তে রিপোর্টে জানা যায়, ভোঁতা কিছু দিয়ে মাথায় একাধিকবার আঘাত করে খুন করা হয়েছে তাকে। ঘটনার তদন্ত নেমে ওই স্কুলের একই ক্লাসের পড়ুয়া দুই ছাত্রকে আটক করে পুলিশ। জেরায় সহপাঠীকে খুন করার কথা স্বীকার করে তারা।

তারা আরও জানিয়েছে, স্কুলের ভিতরেই তাদের ধূমপান করতে দেখে ফেলেছিল ওই কিশোর। কর্তৃপক্ষকে বলে দেবে বলেও হুমকি দিয়েছিল সে। এরপরেই তারা ওই কিশোরকে একটি নির্জন জায়গায় নিয়ে গিয়ে মারধর করে এবং তারপর খুন করে নর্দমায় দেহটি ফেলে দেয়।

পুলিশ জানিয়েছে, এই ঘটনায় দুই অভিযুক্তকেই আটক করা হয়েছে। তাদের জুভেনাইল জাস্টিস বোর্ডের সামনে পেশ করা হবে।